ভোট দিয়ে রাজ বললেন, আমিই জিতব

পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচনের ষষ্ঠ দফার ভোটগ্রহণ। এই দফায় চার জেলার ৪৩ আসনে ভোট হচ্ছে। ভোট শুরুর পরপরই নিজের ফলাফল জানিয়ে দিয়েছেন ব্যারাকপুরে তৃণমূলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী।

ষষ্ঠ দফার ভোটের শুরুতেই সিনেমার স্টাইলে রাজ বলেন, ‘আজকের সিনেমা হিট করে গিয়েছে।’ এ নিয়ে আত্মবিশ্বাসের সুরে পরিচালক বলেন, ‘৩০-৩৫ হাজার লিড পাব।’এদিন গণমাধ্যমকে রাজ বলেন, ‘জেতার ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী। ব্যারাকপুরের দলীয় কর্মীরা অনেক খেটেছেন। দিদি, অভিষেক অনেক সাপোর্ট করেছেন।

দিনের শেষে আমরা হাসব।’এরপরই ফিল্মি কায়দায় রাজ বলেন, ‘আজকের সিনেমা হিট করে গিয়েছে। কিছু কিছু সিনেমার ট্রেলার দেখেই বোঝা যায়, সেই সিনেমা হিট হবে কি-না। ভোটের প্রচারে মানুষের যে আশীর্বাদ পেয়েছি, তাতে হাসব। ৩০-৩৫ হাজার ভোটে লিড পাব।’

রাজ আরও বলেন, ‘রাজনীতিতে একেবারে নতুন। কঠিন ছিল, কষ্টের ছিল।’অন্যদিকে বুধবার (২০ এপ্রিল) করোনা আক্রান্ত হয়েছেন রাজের স্ত্রী টলিউড অভিনেত্রী শুভশ্রী। স্ত্রী করোনা আক্রান্ত- এ প্রসঙ্গে জানতে চাইলে রাজ গণমাধ্যমকে বলেন, ‘শুভশ্রী অনেক সাপোর্ট করেছে। আমি ব্যারাকপুরে আছি। ও বাড়ির লোকজনকে সামলাচ্ছে।’

উল্লেখ্য, ব্যারাকপুর মানেই অর্জুন সিংয়ের গড়। একদা তৃণমূলের এই ‘বাহুবলী’ নেতার দাপটে সরগরম থাকে ব্যারাকপুর। ২০১৯ সালে লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম ছিল ব্যারাকপুর শিল্পাঞ্চল। এবারের বিধানসভা নির্বাচনে সহিংসতার ঘটনা ঘটতে পারে বলে অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!