মা-ছেলের বিচ্ছেদ, ভেঙে পড়েছেন শুভশ্রী

মহামারি করোনাভাইরাস কেড়ে নিয়েছে বিশ্বের ৩০ লাখের অধিক মানুষের জীবন। সংক্রমণ রোধে আক্রান্ত ব‌্যক্তিকে প্রিয় মানুষদের কাছ থেকে পুরোপুরি আলাদা থাকতে হয়।

মা আক্রান্ত হলে তার দুধের শিশুকেও সঙ্গে রাখতে পারেন না। অবুঝ সন্তানের সঙ্গে মায়ের এই বিচ্ছেদ সব মায়ের উপরই মানসিক প্রভাবে ফেলে। এমন পরিস্থিতির মধ‌্যে দিয়ে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

গতকাল (২০ এপ্রিল) শুভশ্রী জানান, তিনি করোনা পজিটিভ। তারপর থেকে আলাদা ঘরে আইসোলেশনে রয়েছেন তিনি। কিন্তু শুভশ্রীর পুত্র যুবানের বয়স মাত্র ৭ মাস। যুবান সুস্থ ও নিরাপদে থাকলেও ছেলের সঙ্গে এই বিচ্ছেদ দারুণভাবে ব‌্যথিত করছে শুভশ্রীকে। বিষণ্নতায় ভরে গেছে তার মন!

বুধবার (২১ এপ্রিল) দুপুর ২টার দিকে শুভশ্রী তার ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে পুত্র যুবানের একটি ছবি পোস্ট করে লিখেছেন—‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনোদিন ভাবিনি।’শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী ব‌্যারাকপুর আসন থেকে বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছেন। বর্তমানে নির্বাচনি প্রচারে ব‌্যস্ত সময় পার করছেন তিনি। গত বছরের আগস্টের মাঝামাঝি সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই পরিচালক। তিনি এখন সুস্থ রয়েছেন।

টলিউডের আরেক জনপ্রিয় চিত্রনায়ক জিৎ করোনা পজিটিভ। চিকিৎসকের পরামর্শে তিনিও বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এর আগে টলিউডের একঝাঁক অভিনয়শিল্পী করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন—কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দেব, রুক্মিনি মৈত্র, ভারত প্রমুখ। তারা সবাই এখন করোনামুক্ত।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!