মন ভালো নেই ইলিয়াস কাঞ্চনের, ছেলেকে নিয়ে দুশ্চিন্তায়

বাংলাদেশের সবচেয়ে ব্যবসায়িক সফল সিনেমার নাম ‘বেদের মেয়ে জোছনা’। ২০ কোটির বেশি আয় করা এই সিনেমার রেকর্ড আজ অব্দি কোনো সিনেমা ভাঙতে পারেনি।

ইতিহাস সৃষ্টি করা এই সিনেমার নায়ক ইলিয়াস কাঞ্চন। এবার এই সুপারস্টার ঘরে হানা দিয়েছে করোনা ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন তার একমাত্র ছেলে জয়। একমাত্র ছেলের করোনায় আক্রান্ত হওয়াই মন ভালো নেই ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় এই নায়কের।

জয় এখন সুস্থ আছেন তবুও বাবা হিসেবে ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আছেন বলে জানিয়েছেন তিনি।ইলিয়াস কাঞ্চনের ঘনিষ্ঠ লিটন এরশাদ বলেন, ‘কাঞ্চন ভাই ভালো আছেন। তিনি করোনার দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন। তবে কয়েক দিন আগে জয় করোনায় আক্রান্ত হয়েছে। ফলে কিছুটা ভাবনা থাকা স্বাভাবিক। আপনারা দোয়া করবেন।’

আশির দশকে ঢাকাই সিনেমাকে মাতিয়ে রাখা তুমুল জনপ্রিয় একজন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ১৯৭৭ সালে কিংবদন্তি নির্মাতা সুভাষ দত্তের ‘বসুন্ধরা’ ছবি দিয়ে এ দেশীয় চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। ১৯৮৬ সালে ‘পরিণীতা’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে এবং ২০০৫ সালে চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘শাস্তি’

চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান ইলিয়াস কাঞ্চন। সামাজিক অসঙ্গতি নিয়েও সরব এই অভিনেতা। গড়ে তুলেছেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন। স্বীকৃতি হিসেবে পেয়েছেন একুশে পদক।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!