টাকার লো’ভেই অক্ষয়কে ছেড়ে রাজকে বিয়ে করেন শিল্পা! আজও রহস্য এই সুপারহিট জুটির বিচ্ছেদের কারণ

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি কুন্দ্রা, তাঁকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। ‘বাজিগর’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা।যেখানে তিনি শাহরুখের প্রাক্তনী চরিত্রে অভিনয় করেছিলেন। তারপর থেকেই একাধিক ছবির জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন শিল্পা।

নব্বই দশকের মাঝামাঝি সময় থেকে দীর্ঘ ১৫ বছর বলিউডে এক্কেবারে রাজ করেছেন এই ফ্রিকনেস অভিনেত্রী।তবে সেই সময়ে শিল্পা ইন্ডাস্ট্রির একাধিক নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তার মধ্যে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার অন্যতম। দীর্ঘদিন ধরে সেই গুঞ্জন শোনাও গিয়েছিল।

শোনা যায়, শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রথম দেখা হয়েছিল লন্ডনে। ২০০৭ সালে রিয়্যালিটি শো বিগ ব্রাদার জয়ের পরেই জনপ্রিয় হয়ে ওঠেন শিল্পা। সেই সময়েই রাজেরও ব্যবসায় দারুণ সুনাম হয়।শিল্পার পারফিউম ব্র্যান্জ এস২ এর প্রচারের সময়েই দুজনেই প্রথম দেখা হয়েছিল। তারপর ডেটিং, তারপর ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। যদিও রাজের আগে একটি বিয়ে হয়েছিল।

কিন্তু রাজের সঙ্গে যখন শিল্পার বিয়ের কথা হয়েছিল তখন রাজের আগের বিয়ের কথা জানতেন না শিল্পা। যখন তাদের বিয়ের কথা ঠিক হয় তখনই শিল্পা জানতে পারেন রাজের প্রথম বিয়ের কথা, যা শুনে সেই সময়ে একটু ভেঙে পড়েছিলেন শিল্পা।একটি সংবাদমাধ্যমে শিল্পা জানিয়েছিলেন, রাজ নিজের ব্যাচপ্যাডে শিল্পাকে থাকতে বলেছিল, কারণ সেই সময় শিল্পাকে প্রায়শই লন্ডনে যাতায়াত করতে হত। কিন্তু রাজের ব্যাচপ্যাড দেখে অবাক হয়ে গিয়েছিলেন শিল্পা।

শিল্পা সেই সময়ে নানারকমের দামী দামী উপহার পেতেন রাজের কাছ থেকে। তবে শিল্পা বুঝতে পারে রাজ দামী দামী উপহার দিয়ে তাঁকে ইম্প্রেস করার চেষ্টা করছেন। যা শিল্পার একদমই পছন্দ ছিল না।কিন্তু ততদিনে রাজ-শিল্পা বন্ধুত্ব এক্কেবারে শক্ত হয়ে গিয়েছিল, সেই বন্ধুত্ব ভাঙতে চাননি শিল্পা। উপহার হিসেবে ভার্সাচির ব্যাগ, নানারকমের ব্যান্ডেড ব্যাগ শিল্পা উপহার পেয়েছিল রাজের কাছ থেকে।

কিন্তু শিল্পা শেষ পর্যন্ত লন্ডনে থাকতে রাজি হননি। তবে রাজ শিল্পার পারফিউম ব্র্যান্ডের প্রচারে নেমেছিলেন যা শিল্পাকে খুব তাড়াতাড়ি আকৃষ্ট করেছিল।তারপর থেকেই শুরু হয় রাজ-শিল্পা ডেটিং।তবে তাঁদের বিয়ের ১২ বছর কেটে গেলেও বারবার আলোচনার শীর্ষে উঠে আসেন শিল্পা। বলিউডের একাধিক অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে কেন তাদের ছেড়ে রাজকে বিয়ে করেন, তা নিয়ে জল্পনা আজও তুঙ্গে।

প্রচুর টাকার মালিক রাজকে তার সম্পত্তির কারণেই নাকি বিয়ে করেছিলেন শিল্পা। জানা যায়, রাজ ও শিল্পার এনগেজমেন্টের সময় যে রিংটি উপহার দিয়েছিলেন শিল্পাকে তার দাম প্রায় তিন কোটি টাকা।রাজের থেকে এই উপহার পেয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন শিল্পা। এছাড়া প্রথম বিবাহবার্ষিকীতে দুবাইয়ের বুর্জ খলিফার ১৯ তলায় একটি ফ্ল্যাট উপহার দিয়েছিলেন শিল্পাকে। যার দাম ৫০ কোটি টাকা।

এমনকি রাজ ইংল্যান্ডে একটি বাংলো শিল্পাকে উপহার দিয়েছিলেন যার দাম ৫১.৫ কোটি টাকা। এখানেই শেষ নয় ২০১৮ সালে শিল্পাকে রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছিলেন রাজ, যার বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা।এছাড়া নীল রঙের ল্যাম্বারগিনি গাড়িও উপহার দিয়েছিলেন শিল্পাকে। যার দাম ৩-৫ কোটি টাকা। এছাড়া মুম্বইয়ের সমুদ্রের পাশে একটি ভিলা উপহার দিয়েছেন স্ত্রী শিল্পাকে। যার নাম কিনারা।

আসলে শিল্পার বহুদিনের ইচ্ছা ছিল সমুদ্রের পাশে তাঁর একটি বাড়ি হোক, তাই স্ত্রীর ইচ্ছে পূরণে মুম্বইয়ে জুহু বিচের কাছে এই বাংলোটি কিনেছেন রাজ। তবে সবকিছু এড়িয়ে দুই সন্তানকে নিয়ে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা এবং শিল্পপতি রাজ কুন্দ্রা সুখী গৃহকোন।২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে মেয়ের মা হন শিল্পা। যার নাম সমিশা। এত বছর পরেও একটুও যে বদলায়নি রাজ-শিল্পার দাম্পত্যের কেমিস্ট্রি, তা মাঝে মধ্যেই উঠে আসে তাঁদের সোশ্যাল হ্যান্ডেলের পর্দায়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!