ছে’লেকে সঙ্গে নিয়ে কৃষি কাজে ব্যস্ত সাইফ আলি খান

গেলো ফেব্রুয়ারিতে সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের ঘরে এসেছে দ্বিতীয় সন্তান। দুই সন্তানকে ঘিরে তার ঘরে এখন খুশির ফোয়ারা। গত কয়েকদিন আগে সাইফসহ তার দুই ছে’লের ছবি শেয়ার করেছিলেন কারিনা।

ছবিটি দেখে বোঝই গিয়েছিলো করো’নার মধ্যে স্বামী-সন্তানকে নিয়ে ভালোই দিন কাটছে তার। এবার আরেকটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিটি শেয়ার করার সাথেই ভাই’রাল হয়।শুক্রবার (২৩ এপ্রিল) নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেন কারিনা।

বিশ্ব ধরিত্রী দিবসে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ‘জমির মধ্যে কোদাল দিয়ে হাতে ফাইফ আলি খান।তার পরনে ছিলো সাধারণ সাদা ট্রাউজার ও কালো টি-শার্ট। আর পাশেই জমিতে বসে ছোট্টো তৈমুর মাটি দিয়ে খেলছে।’ তবে ছবিটি কবে কোথায় তোলা হয়েছে সেটি উল্লেখ করেননি কারিনা।

ছবিটির ক্যাপশনে কারিনা লিখেছেন, ‘বিশ্ব ধরিত্রী দিবস। বেশি বেশি গাছ লাগান, সংরক্ষণ করুন ও বৃদ্ধি করুন।’
শুধু কারিনা নয়। একই ছবি শেয়ার করেছেন সাইফ আলি খানও। ছবিটির কোন ক্যাম্পশন না দিলেও হ্যাসট্যাগ দিয়ে সাইফ লিখেছেন #‘বিশ্ব ধরিত্রী দিবস।

ছে’লেকে সঙ্গে নিয়ে কৃষি কাজে ব্যস্ত সাইফ ২০১২ সালে সাত পাকে বাঁ’ধা পড়েন সাইফ-কারিনা। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার পূর্ণ করেছে তৈমুর। দ্বিতীয় সন্তানের জন্মের পর শিগগির কাজে ফিরবেন তারা।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!