জীবন অনিশ্চিত, প্রতিদিন চলছে লড়াই, নদীর তীরে দাঁড়িয়ে মন খারাপের বার্তা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

টলিউডের এভারগ্রীন নায়িকা বলতে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন।প্রথম দিকের অভিনয় জীবনে তিনি গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বউ এর চরিত্রে অভিনয় করতেন।

এরপর দিনের সঙ্গে সঙ্গে আধুনিক ছবিতে অভিনয় করেন।এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী।তবে, শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগু ছবিতেও বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন অভিনেত্রী।

তবে, এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই হিট। ‘শ্বেত কপোত’ সিরিয়াল দিয়ে তাঁর অভিনয় জগতের যাত্রাপথ শুরু হয়েছিল।আর তারপর একের পর এক সুপারহিট ছবি দিয়ে টলিউড তথা দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেন। ২০২০ র ভয়াবহ করোনা পরিস্থিতিতে অভিনেত্রী তাঁর পরিবার সহ সিঙ্গাপুরে আটকে যান।

আর তারপর সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটান। এমনকি সেখানে থাকাকালীন করোনা তেও আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। কোয়ারেন্টিন এ থেকে নিজেকে পুরোপুরি সুস্থ করে কলকাতায় ফিরে আসেন অভিনেত্রী।১০ মাস বাদে আবারও কাজে ফেরেন তিনি। এখন পরপর নানান ছবির প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। বাংলার পাশপাশি হিন্দি ছবিতেও তাঁকে দেখা যাবে। নতুন হিন্দি ছবি করার চুক্তিপত্রে সাক্ষরও করেছেন তিনি। তবে, আপাতত তিনি হিন্দি ছবি ‘সল্ট’ এর শ্যুটিং করতে দার্জিলিং গিয়েছেন।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়তেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিত্যনতুন ছবি পোস্ট করে করে তাক লাগিয়ে দেন দর্শকদের। তাঁর শাড়ি পরা ছবি হোক বা বিকিনি পরা ছবি সবেতেই তিনি সুপারহিট।সম্প্রতি একটি নদীর পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাঁর পরনে রয়েছে শাড়ি। খোলা চুল কপালে টিপ ও মাথায় সিঁদুর নিয়ে কেমন যেন চিন্তিত সে।ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে,’ জীবন কত অনিশ্চিত।

প্রত্যেক দিনের লড়াই। জীবন সমুদ্রের মতো বিশাল। কত ঢেউ পার করতে হয়। কত বাধার সম্মুখীন হতে হয়। কিন্তু আমাদের আশা হারালে চলবে না। আমাদের ভালোবাসতে হবে। আমাদের সকলকে স্বপ্ন দেখতে হবে।যাঁরা কষ্ট পাচ্ছেন তাঁদের জন্য প্রাথনা এবং আরোগ্য কামনা করছি। এই পৃথিবীকে রক্ষা করুন’। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!