মানসিক অবসাদে ভুগছেন কার্তিক!

করণ জোহরের ‘দোস্তানা-২’ সিনেমা থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ভক্তরা মনে করছেন তাকে ইচ্ছে করেই বাদ দেয়া হয়েছে। সিনেমাটি থেকে বাদ পড়ে বেশ কয়েক দিন নীরবে ছিলেন কার্তিক।

নীরবতা ভেঙে শুক্রবার (২৪ এপ্রিল) ইনস্টাগ্রামে নিজের একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন কার্তিক। ছবিতে বড় চুল, মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে তাকে। ক্যাপশনে কিছুই লিখেননি কার্তিক।

তাতেই সন্দেহের দানা বেধেছে ভক্তদের মনে। প্রিয় অভিনেতা ভালো আছেন তো? এমন প্রশ্ন অনেকের মনে। কেউ মনে করছেন করণের সিনেমা থেকে বাদ পড়েন মানসিক অবসাদে ভুগছেন কার্তিক। সুশান্তের মতো অবস্থা হতে পারে তার।

অনেকে আবার তার নতুন ছবি দেখে খুশি। ‘দোস্তানা-২’ থেকে বাদ পড়েছেন তো কী হয়েছে। আমরা আপনার পাশে সাধ্যমতো আছি। এমন বার্তাই দিচ্ছেন পোস্টের কমেন্টস বক্সে।

সুশান্তের মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছিল গোটা বলিউড। করণ জোহরকে একহাত নিয়েছিলেন অনেকে। নেটিজেনরাও তাকে তুলোধুনা করে ছেড়েছেন। করণের বিরুদ্ধে সরব হয়েছিল কঙ্গনাও। ‘দোস্তানা-২’ বাদ পড়ার পর কার্তিকের হয়ে টুইট করেছিল কঙ্গনা।

জানা গেছে, কার্তিক আরিয়ানের সঙ্গে আর কোনো কাজ করবে না ধর্মা প্রডাকশন। এদিকে ‘ভুল ভুলাইয়া-২’সিনেমাতে অভিনয় করেছেন কার্তিক। এতে তার বিপরীতে আছেন কিয়ারা আদভানি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!