তাদের ‘ভালোবাসা এই পথে গেছে’

সফল ব্যবসায়ী রঞ্জু। অল্প বয়সেই এক্সপোর্ট-ইমপোর্টের ব্যবসা দাঁড় করিয়েছে। তার অফিস থেকে শুরু করে সবকিছুর মধ্যে আভিজাত্যের ছাপ লক্ষ্য করা যায়। নিউ মডেলের একটি গাড়িও কিনেছেন। মিলার সঙ্গে প্রেমের সম্পর্ক রঞ্জুর। শুধু কি প্রেম? কিছুই বোঝে না তারা একে অপরকে ছাড়া।

হঠাৎ রঞ্জুর ব্যবসায় বিশাল লোকসান হয়। দিশেহারা হয়ে পড়ে সে। কী করবে বুঝে উঠতে পারে না। এদিকে, ভালোবাসার মানুষ মিলার ব্যবহারেও কেমন যেন পরিবর্তন খুঁজে পায় রঞ্জু। আসলে রঞ্জুর প্রতি তার ভালোবাসাটা ছিল টাকা। রঞ্জুর টাকাও শেষ, মিলার ভালবাসাও শেষ।

এরই মাঝে নিপা নামে এক মেয়ের সঙ্গে পরিচয় হয় রঞ্জুর। পরিচয় থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে ভালোবাসায় গড়ায় তাদের সম্পর্ক। শত কাজের ফাঁকে নিপার সঙ্গে কথা বলে মনের সব বিষন্নতা দূর করে রঞ্জু। নিপা সম্পূর্ণই আলাদা। অভাবের কথা জেনেও পিছপা হয়নি।

এমন ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘ভালোবাসা এই পথে গেছে’। রাজীব মণি দাসের রচনা ও চিত্রনাট্যে টেলিফিল্মটি পরিচালনা করেছেন সবুজ খান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মওলা,

শাবাবা শ্রেয়সী, তাসফি, ইকবাল হোসেন, সুচনা শিকদার, সায়কা আহমেদ, আফফান মিতুল প্রমুখ। আসছে ঈদে একটি স্যাটেলাইট টেলিভিশনে প্রচার হবে এটি। এমনটাই জানিয়েছেন নির্মাতা সবুজ খান।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!