কোয়েলের অজানা প্রেম কাহিনী, গৃহশিক্ষক থেকে পেয়েছিলেন ভালোবাসার প্রস্তাব

অভিনেত্রী কোয়েল মল্লিক (koel mullick) একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি সফল গৃহিণীও বটে। দীর্ঘদিন প্রযোজক নিসপাল সিং রানে (nispal singh rane)-এর সঙ্গে সম্পর্কে থাকার পর 2013 সালে বিয়ে হয় তাঁদের। গত বছর তাঁদের একমাত্র পুত্রসন্তান কবীর (kabir)-এর জন্ম হয়।

বিয়ের আগে নিসপালের সঙ্গে সম্পর্কে থাকাকালীন জিৎ (jeet)-এর সঙ্গে তাঁর প্রেম নিয়ে গুঞ্জন রটলেও পরবর্তীকালে দেখা যায়, তা শুধুমাত্র গুজব। কিন্তু নিসপালের সঙ্গে সম্পর্ক থাকলেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনোদিন মুখ খুলতে দেখা যায়নি কোয়েলকে।

তবে বহু বছর আগে জি বাংলায় সম্প্রচারিত টক শো ‘কে হবে বিগেস্ট ফ্যান’-এ যোগ দিয়েছিলেন কোয়েল। এই শোয়ের সঞ্চালক ছিলেন অনুরাগ বসু (Anurag Basu)। শোয়ে এসে কোয়েল জানিয়েছিলেন, কলেজে তিনি কোনোদিন লাভ লেটার পাননি। কিন্তু হাইস্কুলে পড়ার সময় তাঁর ভূগোল টিউটর কোয়েলকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। সেই সময় কোয়েল ভয় পেয়ে গিয়েছিলেন। কোয়েলের কথা শুনে হেসে গড়িয়ে পড়েছিলেন অনুরাগ।

অনুরাগের সঙ্গে কোয়েলের ব্যক্তিগত সম্পর্ক খুব ভালো। অনুরাগ বসু পরিচালিত হিন্দি ফিল্ম ‘গ‍্যাংস্টার’-এর জন‍্য নায়িকা হিসাবে অনুরাগের প্রথম পছন্দ ছিলেন কোয়েল। কিন্তু অনুরাগের কাছে চরিত্রটি শুনে কোয়েল বলেছিলেন, তিনি এই ধরনের চরিত্রে অভিনয় করতে স্বচ্ছন্দ নন। তার ফলশ্রুতি হিসাবে বলিউড পেল কঙ্গনা রাণাওয়াত (kangana Raunat)-এর মতো শক্তিশালী অভিনেত্রীকে। ‘গ‍্যাংস্টার’ ছিল কঙ্গনার ডেবিউ ফিল্ম।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত থ্রিলার ফিল্ম ‘ফ্লাইওভার’। ফিল্মটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee)। এই ফিল্মে কোয়েলে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও করোনা আবহ শুরুর আগেই শেষ হয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘বনি’-র কাজ। এই ফিল্মে কোয়েলের বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি (parambrata chatterjee)।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!