নিজের নতুন পরিচয় দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক শিবিরে যোগ দিয়েছে তারকা সারি। বেশিরভাগ তারকারাই জোড়া ফুলের সাথে গেলেও কিছু তারকা তার মধ্যে ব্যতিক্রমী, আর তার মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপির পশ্চিম বেহালা কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তী।

ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন নতুন নয় শ্রাবন্তীর জন্য, ইতিমধ্যে তৃতীয় বিয়েও ভেঙে গিয়েছে অভিনেত্রীর তেমনটাই খবর, তৃতীয় স্বামী রোশন এর সাথে গত ছয় মাস ধরে থাকছেন না তিনি।

তার ওপর সোশ্যাল মাধ্যমে একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি তো আছেই। তবে বর্তমানে নিজের জীবনকে আবার নতুন ভাবে শুরু করেছেন অভিনেত্রী। সবকিছুর ঊর্ধ্বে গিয়ে নিজেকে ব্যস্ত করে তুলেছেন কাজে, এখন রাজনৈতিক ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি, তবে অভিনয় জগৎ থেকে সরে আসেননি বরং একই সাথে দুটোকে ব্যালেন্স করে কিভাবে চলতে হয় তার সত্যিকারেরই শিক্ষনীয় শ্রাবন্তীর থেকে।

অভিনেত্রী শ্রাবন্তীর এখন ব্যস্ত সিডিউল। একাধারে অভিনয় অন্যদিকে রাজনীতি সব মিলিয়ে নিঃশ্বাস ছাড়বার সময় নেই তার। কিছুদিন আগেই ভোট প্রচারে বেহালা পশ্চিমের দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী।

এখনও ভাগ্যনির্ধারণ বাকি, তবে শ্রাবন্তীর কেন্দ্রের ভোট পর্ব ইতিমধ্যে শেষ, আর সেই কারণেই এবার অভিনয়ের দিকে ফোকাস করছেন তিনি। একই সাথে দুটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী, একটি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘খেলাঘর ‘ এই ছবিতে শ্রাবন্তীর সাথে অভিনয় করছেন দেব এবং অন্যটি অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘লকডাউন ‘ এই ছবিতে রয়েছেন অভিনেতা সোহম।

দুটি ভিন্ন ছবিতে একদিকে দেব এবং অন্যদিকে সোহম অভিনয় করছেন শ্রাবন্তীর সাথে, এই দুই হিরোই তৃণমূল কংগ্রেসের নেতা। তবে অভিনয় জগৎ থেকে রাজনীতিকে দূরেই রাখতে চাইছেন প্রত্যেকে। আর সেই কারণেই রাজনৈতিক মতবিরোধ থাকলেও অভিনেতা হিসাবে পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে তাদের।

সম্প্রতি শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লকডাউন সিনেমায় তার লুকের একটি ঝলক পোস্ট করেছেন। ক্যাপশনে দিয়েছেন, মধুর সঙ্গে আলাপ হবে খুব তাড়াতাড়ি, ফাস্ট পোস্টার আসছে আজ সন্ধ্যে ৭ টায়’। লকডাউন ছবিটিতে শ্রাবন্তী এবং সোহম ছাড়া দেখা যাবে মানালি, আদৃত, ওম, রাজনন্দিনীকে। ছবিটিতে তোমার কপালে শীতঘুম গানটি গাওয়ার পাশাপশি কথা ও সুর দিয়েছেন শোভন, গানটির ফিমেল ভার্সনটি গাইবেন ইমন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!