নিউইয়র্কের বাড়ির ঝলক দেখিয়ে চমকে দিলেন সুহানা,

বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান জানেন কীভাবে আলোচনায় থাকতে হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করে ও আকর্ষণীয় সব ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিজেকে জানান দিচ্ছেন তিনি।

এবার অন্তর্জালবাসীকে চমকে দিলেন সুহানা খান। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, নিজের নিউইয়র্কের অ্যাপার্টমেন্টের ঝলক দেখিয়ে নেটজনতাকে মুগ্ধ করলেন তিনি। বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে সুহানা ওই ঝলক যুক্ত করেন। ছবিতে বিলাসবহুল বহুতল ভবনের বারান্দা দেখা যাচ্ছে। সেইসঙ্গে বাড়তি পাওনা সূর্যাস্তের দৃশ্য।

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন সুহানা খান। তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনও বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের।

সুহানার প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে তিনি অন্তর্জাল তারকা। ইনস্টাগ্রামে ২০ বছরের এ তরুণীর অনুসারী এরই মধ্যে ১৬ লাখ।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হয়েছে, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় ভক্তরা।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!