দুবাই থেকে ফিরেই প্রেমের ঘোষণা পরীর, সঙ্গে প্রেমিকের ছবি!

অনেকেই বলেন, পরীর মন সারাক্ষণ উড়ু উড়ু; কখন যে কী করেন- তা আগাম বলা যায় না। আবার কিছু করে যে একটু রাখ-ঢাক করবেন তাও নয়, বলে দেন প্রকাশ্যে।তাই এই ঢালিউড নায়িকাকে আগাম বোঝা খুবই কঠিন। তিনি যে আনপ্রেডিক্টেবল, এমন অনেক নজির আছে।

মান সম্মত কাজ বাছাই আর জনহিতকর কাজ ছাড়াও পরীর নামডাক আছে খামখেয়ালিতে! যেমন- ২০১৬ সালে ‌‘স্বপ্নজাল’ ছবির শুটিং ‍চলাকালে ডাকাতিয়া নদীর পাড়ে হঠাৎ আংটিবদল করেছিলেন। এরপর চুটিয়ে করেছেন প্রেম। পরে সেটির আর কোনও আপডেট মেলেনি।

আর এই তো কিছুদিন আগে গত বছরের মার্চে পরী হঠাৎ বলেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’। নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে এই হঠাৎ বিয়ে বেশিদিন টেকেনি বলেই খবর এসেছে।এবার প্রেমঘটিত আরও একটি খবর জানালেন পরী। প্রকাশ করেছেন প্রেমিকের ছবিও। খবরটি তিনি নিজেই জানিয়েছেন তার ফেসবুক পেজের মাধ্যমে।

শনিবার (২৪ এপ্রিল) সকালে নায়িকার এমন তথ্য ও ছবিতে শোরগোল পড়ে গেছে ভক্তদের মধ্যে। পোস্টটিকে ঘিরে হাজার হাজার লাইক-কমেন্ট জমা হয়েছে। বিভিন্ন ধরণের প্রতিক্রিয়াও জানাচ্ছেন তারা। তবে পরী নির্বাক থেকে উপভোগ করছেন এগুলো।জানা যায়, এবার পরী ব্যক্তিগত জীবনে নয়, ভক্ত হিসেবে প্রেমে পড়েছেন মরোক্কান গায়ক সাদের। আর সেটাই নাটকীয়ভাবে প্রকাশ করেছেন সোশ্যাল হ্যান্ডেলে।

এদিকে, চলতি সময়টা বেশ ব্যস্ততায় কাটছে পরীমনির। যদিও দেশের করোনা পরিস্থিতির জন্য আপাতত কোনও শুটিং করছেন না এই নায়িকা। আর এই ফাঁকে দুবাই ঘুরে এলেন। সম্প্রতি দেশটি থেকে ফেরার সময় কয়েকটি ছবি শেয়ার করেন তিনি।

এদিকে, লকডাউনের আগে পরীমনি ব্যস্ত ছিলেন ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ। জানা গেছে, ঈদের পর আবারও এর কাজ শুরু করবেন তিনি। আর মুক্তির অপেক্ষায় রয়েছে পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!