করোনামুক্ত হলেন সেলিম-রোজী দম্পতি, সুস্থ চয়নিকাও

করোনাভাইরাসে আক্রান্ত সারা দুনিয়া৷ প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন৷ মারা যাচ্ছেন হাজার হাজার৷ মহামারীতে জর্জরিত বাংলাদেশেও৷

করোনার শিকার হয়ে প্রাণ হারিয়েছেন দেশের শোবিজের অনেক তারকা৷ তার মধ্যে স্বস্তির খবর, করোনামুক্ত হয়েছেন তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী৷ এই দুই তারকার করোনা থেকে সুস্থ হওয়ার খবরটি জানিয়েছেন সম্প্রতি করোনা থেকে সুস্থ হওয়া নির্মাতা চয়নিকা চৌধুরী।শনিবার (২৪ এপ্রিল) রাতে নির্মাতা চয়নিকা তার ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন৷

তিনি লেখেন, ‘প্রথমেই অনেক ভালো লাগা যে সেলিম-রোজী দুজনেরই করোনা নেগেটিভ হয়েছে। অনেক চিন্তা লাগছিল তাদের জন্যে।স্পেশালি যখন রোজী মন খারাপ করে একদিন কান্না করে দিলো, সেইদিন সত্যি আমারো চোখ ভিজে গিয়েছিল৷ কারণ, আমাদের কোভিডের সময় বিছানায় শুয়ে অনেক মেধাসম্পন্ন মানুষগুলোকে হারিয়েছি।

আর দ্বিতীয়ত রোজীর কাছে আমি গ্রেটফুল।কারণ সে অত্যন্ত সততার সাথে আমাকে ফোন করে বলেছিল আমি যেন কোভিড টেষ্ট করি।এমন মানুষই আসলে থাকা প্রয়োজন আমাদের আশেপাশে। কিন্তু দেখা যায় আমাদের আশে পাশে ভয়ংকর কিছু মানুষ থাকে যাদের জন্যে চরম ক্ষতি হয়ে যায় পরিবারে। যাই হোক এত মানুষের ভালোবাসা প্রার্থনায় তারা সুস্থ হয়েছেন। অজস্র ধন্যবাদ সবাইকে। মাস্কের কোনো বিকল্প নেই। প্লিজ সবাই মাস্ক পরবেন, হাত ধুবেন, নিয়ম মেনে চলবেন।

নিজে কোভিড ১৯ পজিটিভ হলে অন্যকে জানিয়ে তাকে নিরাপদে রাখার চেষ্টা করবেন।কারণ, আপনার একটু অসতর্কতা এক জীবনের কান্না, মনে রাখবেন প্লিজ।’প্রসঙ্গত, গত মাসের শেষের দিকে কিছুটা জ্বর, ঠান্ডা ও হাচি–কাঁশি ছিল অভিনেত্রী রোজী সিদ্দিকীর।

গত ১ এপ্রিল কিছুটা অসুস্থতা অনুভব করেন শহীদুজ্জামান সেলিমও। অসুস্থতা বাড়তে থাকলে পরের দিন তারা দুজনই ঢাকার একটি হাসপাতালে কোভিড নমুনা পরীক্ষা করান। ফলাফল আসে তাদেরা করোনা পজিটিভ।এরপর থেকেই তারা চিকিৎসকদের পরামর্শে বাসাতে চিকিৎসা নিয়েছেন৷ অবশেষে সুস্থও হয়ে উঠলেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!