যে ভিডিও দেখেই কেঁদে ফেললেন নুসরত জাহান

চোখের পানি আটকে রাখতে পারলেন না ভারতীয় সাংসদ-অভিনেতা নুসরাত জাহান। টুইটারে পোস্ট করলেন একটি ভিডিও।তাতে মর্মান্তিক কিছু ছবি ভেসে উঠেছে। অক্সিজেনের অভাবে ছুটে বেড়াচ্ছেন করোনা রোগীর আত্মীয়রা।

কারও বাবা হাসপাতালের বিছানা থেকে লড়ছেন, কারও মা, ভাই বোন। সবাই নিঃশ্বাস নিতে চাইছেন। কিন্তু অক্সিজেন নেই। এই ভিডিও দেখেই কেঁদে ফেললেন নুসরত জাহান।

ওই ঘটনার জের ধরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর চড়াও হয়েছেন লোকসভার সাংসদ নুসরাত ফারিয়া। তিনি বলেন, দেশে এই চরম সংকটের সময়ে প্রধানমন্ত্রী বাইরে অক্সিজেন রপ্তানী করছেন বলেই আজ দেশবাসীকে এই অভাবে পড়তে হয়েছে। ‘এদিকে তার নিজের দেশের মানুষ নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন’।

‘এটা অপরাধ’। নুসরাত ফারিয়া আরো বলেন, দেশের জন্য সঠিক মজুত না রেখে ৬৫ শতাংশ টিকা কেন রপ্তানি করা হল? বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরামর্শ মত দেশের মানুষকে সম্পূর্ণ বিনামূল্যে টিকা দেওয়া যাবে না কেন?এদিকে বৃহস্পতিবার অক্সিজেনের ঘাটতি পূরণ করতে একটি বৈঠক করেন প্রধানমন্ত্রী। সে কথা নিজের টুইটারে জানান নরেন্দ্র মোদি।

লেখেন, ‘আজকের উচ্চপর্যায়ের বৈঠকে অক্সিজেন ঘাটতি নিয়ে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে, এমনকি অক্সিজেন সরবরাহের বিষয়টিরও পুনর্মূল্যায়ন করা হয়েছে’। তারপরই দেশের অক্সিজেনের দ্রুত পরিবহন নিশ্চিত করতে ৭ নির্দেশিকা জারি করেছে কেন্দ্র।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!