সাদাত হোসাইনের উপন্যাস অবলম্বনে সঞ্জয়ের টেলিছবি

জনপ্রিয় লেখক ও ঔপন্যাসিক সাদাত হোসাইনের ‘মরণোত্তম’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে টেলিছবি। টেলিছবিটির নাম ‘মরণোত্তম’। বঙ্গবিডির বেজড অন বুক (বব) এর উদ্যোগে টেলিছবিটি পরিচালনা করবেন সময়ের আলোচিত ও জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার।

লকডাউনের আগে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও সাময়িকভাবে সেটি পিছিয়ে যায়। জানা যায়, আগামী ২৯ এপ্রিল থেকে টেলিছবিটির শুটিং শুরু হবে। এতে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, ইমতিয়াজ বর্ষণ, মহিমা প্রমুখ।

এ বিষয়ে নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, সত্যি বলতে আমি সাদাত ভাইয়ের গল্প, উপন্যাসের ভীষণ ভক্ত। তার উপন্যাস অবলম্বনে কাজ করতে পারাটা সত্যি আনন্দের। সবকিছু ঠিক থাকলে ২৯ এপ্রিল থেকে শুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘মরণোত্তম’ হচ্ছে একজন শিক্ষকের গল্প, যিনি গ্রামের একটি স্কুলের হেড মাস্টার। তার স্কুলটিকে এমপিওভুক্ত করার দাবিতে শহরে এসে তিনি প্রতিবাদ জানান। এর পাশাপাশি রয়েছে স্কুলকে ঘিরে নানা রহস্যজনক ঘটনা, দুর্ঘটনা। এদেশে বিচার ঠিকই হয়, কিন্ত সেটা মারা যাওয়ার পর। এখন এতটুকুই, এর বাইরে আর বলতে চাই না।

অভিনেতা ইমতিয়াজ বর্ষণ বলেন, ‘মরণোত্তম’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে এটি। এখানে নানা বাঁধা, প্রতিবাদ, দুর্ঘটনা রয়েছে যা অনেকটা রহস্যজনক। এখানে আমি একজন কবির চরিত্রে অভিনয় করবো। সঞ্জয় দাদার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আশা করছি দারুণ কিছু হবে।বব এর প্রযোজনায় টেলিছবিটি আসছে ঈদেই বঙ্গবিডির ইউটিউবে অবমুক্ত হবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!