সুনীলের ৫০ কোটিতেই ভয়, অক্ষয়ের জন্য ৫০০ কোটিও সহজ

বলিউডে তিন দশকেরও বেশি সময় পার করে দিয়েছেন সুনীল শেঠি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, বলিউডে এখনো তাকে নিয়ে ছবি বানয়ে রিস্ক নিতে ভয় পান পরিচালকরা।

৫৯ বছিরের এই অভিনেতা তার বলিউড যাত্রা শুরু করেন ১৯৯২ সালে, ‘বলবান’ সিনেমা দিয়ে। এরপর অ্যাকশন হিরোর ট্যাগ বসে যায় তার নামের পাশে। অভিষেকের কিছু বছর পরেই মোহরা, বড়ডার, কানতে, শপথ এর মতো বেশ কিছু দারুণ সিনেমা উপহার দেন তিনি।

তবে অ্যাকশন ধারার বাইরেও ‘হেরি পেহরি’র মতো হাসির সিনেমা, ‘ধাড়কান’র মতো সিনেমায় রোমান্টিক হিরো কিংবা ‘ম্যা হু না’ ছবিতে ভয়ংকর ভিলেন হিসেবে দেখা দিয়েছেন সুনীল।

দিন কয়েক আগে আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে নতুনদের নিয়ে সুনীল জানান, ‘আমি মনে করি বলিউডের এই নতুন সময়ের দারুণ দুই অভিনেতা আয়ুষ্মান এবং টাইগার। সিনেমায় সব থেকে বেশি প্রয়োজন নিজের একটি ভালো চরিত্রের। আমি মনে করি তাদের এই ব্যাপারটি রয়েছে। তারা ভালো চরিত্র বাছাই করতে জানে।

আমি এই দুজনকে খুব পছন্দ করি। ওরা দারুণ কাজ করছে।নিজেকে নিয়ে বলতে গিয়ে সুনীল জানান, ‘আমি মনে করি আমার সিনেমা ক্যরিয়ারে রিস্ক বলতে কিছু ছিল না। আমি এক্স, ওয়াই, জে অনেক পরিচালকের সিনেমাতেই কাজ করেছি। কেউ আমাকে নিয়ে ৫০ কোটি রুপির সিনেমা বানাতেও ভয় পাবে। কিন্তু অক্ষয়কে নিয়ে ৫০০ কোটি রুপির সিনেমা বানাতেও ভয় পাবে না।

এটা আসলে সালমান, অক্ষয়রা নিজেদের জন্য এমন একটি অবস্থান তৈরি করে নিতে পেরেছে তাই। নতুন যারা এখন রয়েছেন তারাও তা পারছেন। আমি হয়তোবা সিনেমাতে এই অবস্থান কিংবা ইমেজ কিছুই তৈরি করতে পারিনি।তবে শেষে বলতে চাই, এই বলিউডের জীবনটা উপভোগ করেছি৷ এখনো করছি। যাই হোক না কেন সবার কাছে কৃতজ্ঞ থাকবো।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!