মিঠুনকে দেখতে মাস্ক ছাড়া হাজার হাজার মানুষের উপচে পড়ল ভিড়, দায়ের হলো এফআইআর

মিঠুন চক্রবর্তীকে দেখতে শনিবার পশ্চিমবঙ্গের মালদা উপজেলার বৈষ্ণব নগরে উপচে পড়ল ভিড়। আর এতে লঙ্ঘন হয়েছে ভারতের নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা। এ কারণে স্থানীয় বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর করল স্থানীয় প্রশাসন। বিষয়টি নিয়ে অস্বস্তিতে বিজেপি।

করোনা সংক্রমণ বাড়তে থাকায় সভায় জমায়েতের ক্ষেত্রে সর্বোচ্চ ৫০০ জনের সীমা ধার্য করেছিল ভারতের নির্বাচন কমিশন। কিন্তু মালদার বৈষ্ণব নগর কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বাধীন সরকারের সমর্থনে মিঠুনের প্রচার কর্মসূচির কথা জেনে চলে আসেন কয়েক হাজার মানুষ।

কমিশনের নির্দেশ অমান্য করায় ওঠে বিধিভঙ্গের অভিযোগ। পরে এই সভার উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা আশিস মণ্ডলের নামে এফআইআর দায়ের করেন বৈষ্ণব নগরের রিটার্নিং অফিসার দেবজিৎ বসু।এ ব্যাপারে বিজেপির মালদা জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল বলেন, ‘আমরা করোনাবিধি লঙ্ঘন করিনি।

মানুষ শুধুমাত্র মিঠুনকে দেখার জন্যই ভিড় করেছিলে’।মিঠুন এদিন দুপুরে কলকাতা থেকে হেলিকপ্টারে করে বৈষ্ণব নগরে এসেছিলেন। অভিযোগ রয়েছে, জমায়েতে অধিকাংশ মানুষই ছিলেন মাস্কবিহীন। মিঠুনকে দেখতে বাঁশের ব্যারিকেড টপকাতে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এ নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!