কোয়েলের এক সিদ্ধান্তের জন্য ভাগ্য বদলে গিয়েছিল কঙ্গনার

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ভাগ্য বদলে দিয়েছেন টালিউডের তারকা অভিনেত্রী কোয়েল মল্লিক। এই অভিনেত্রীর একটি ‘না’ কঙ্গনার জীবনে সফলতার দ্বার খুলে দেয়।

প্রথম সিনেমাতেই সফলতা পেয়ে বলিউডের প্রথম সারিতে জায়গা করে নেন তিনি। নিজের ঝুলিতে ভরেন সেরা নবাগতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার।অনুরাগ বসু নির্মাণ করেছেন ‘গ্যাংস্টার’। এই সিনেমা দিয়েই ক্যারিয়ার শুরু হয় কঙ্গনার।

তবে প্রথমে চরিত্রটির জন্য কোয়েল মল্লিককে চেয়েছিলেন এই বাঙালি নির্মাতা। কিন্তু বিধি বাম, কোয়েল সিনেমাটি করতে আপত্তি জানান। ফলে তার জায়গায় সুযোগ পান কঙ্গনা। এই সিনেমার পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

শোবিজের দুনিয়াতে একদম শুরুর দিকেও নিজের তৈরি নীতি ভাঙতে রাজি ছিলেন না কোয়েল মল্লিক। সেই কারণেই বলিউডে কাজের সুযোগ হেলায় হাতছাড়া করেছিলেন। তবে এজন্য কখনো আফসোস করেননি নায়িকা। এমনকি অনুরাগ বসুর সঙ্গে সম্পর্কেও কোন চিড় ধরেনি।

কোয়েলের কাজ না করার কারণ হিসেবে অনুরাগ জানান, ‘মুম্বাইয়ের মতো জায়গায় বড় ব্যানারের সিনেমা গ্যাংস্টার। সিনেমার গল্প বলার সময় আমি কোয়েলকে চুমুর এক দৃশ্যের কথা বলেছিলাম। কঙ্গনাকেও আমরা সেই দৃশ্যে দেখেছি।

কোয়েল খুব পরিষ্কার ছিল, বলেছিলেন তিনি এই দৃশ্যে অভিনয় করবেন না। এটা তার এথিকস আর মোরালসের প্রশ্ন। সেই জন্যই আমি কোয়েলকে এত সম্মান করি। অন্য কোনও অভিনেত্রী হলে তখন হ্যাঁ বলে দিত।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!