লজ্জাজনক হারের দায় যাকে দিলেন কেএল রাহুল!

কলকাতা নাইট রাইডার্স আর পাঞ্জাব কিংসের মধ্যে আইপিএল ২০২১ এর ২১তম ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনে কেকেআর ৫ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে।

আর এই ম্যাচ জেতার সঙ্গেই তারা পয়েন্টস টেবিলেও দুটি গুরুত্বপুর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।কেএল রাহুল হারের পর নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ব্যাটসম্যানদের হারের জন্য দায়ী করেছেন। তিনি এই বিষয়টি মেনে নিয়েছেন যে এই পিচে এর চেয়ে ভালো ব্যাটিং করতে পারতেন ব্যাটসম্যানরা। সেই সঙ্গে তিনি এটাও মেনে নিয়েছেন যে ব্যাটসম্যানরা খারাপ শট খেলেছেন আর উইকেট ছুঁড়ে দিয়েছেন।

কেএল রাহুল নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “হারার দলে থাকতে কখনওই ভালো লাগে না। আমি জানি না এই ব্যাপারে কী বলব, কিন্তু আমাদের এর চেয়ে ভালো প্রদর্শন করা উচিত ছিল। আমাদের ব্যাট হাতে এর চেয়ে ভালো ফল করা উচিত ছিল আর আমরা ভালো করতে সক্ষমও। ছেলেদের সামান্য বুঝেশুনে ব্যাটিং করতে হবে। কিছু সফট ডিসমিসাল আমাদের দলে হয়েছে, যা আমাদের হারের বড়ো কারণ”।

কেএল রাহুল আরও বলেন, “এটা পরিমাপ করা কঠিন ছিল যে হাই রিস্ক শট এখানে কী। এটা ভালো দলগুলির কাছে দ্রুত অনুকূল কিছু করার আশা থাকে। আমাদের নিজেদের আত্মবিশ্বাস ধরে রাখতে আর চেষ্টা করে যাওয়ার প্রয়োজন রয়েছে। রবি বিষ্ণোই আজ ভীষণই ভালো ক্যাচ নিয়েছে,

বিশেষ করে যখন আপনার কাছে জন্টি রোডসের মতো কোচ থাকে, তো তিনি আমাদের কঠিন ফিল্ডিংয়ের প্র্যাকটিস করার আর দেখেন যে প্রত্যেকটি ছেলে কিভাবে প্রতিক্রিয়া দিচ্ছে। শিক্ষা ম্যাচের পরিস্থিতির সময় দেখা যায়। আশা রয়েছে যে আমরা টুর্নামেন্টে আগে ভালো করতে পারব”।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!