ক্রিকেটার হতে করেছিলেন শ্রমিকের কাজ; সেই তরুণ নিলেন আইপিএলের সেরা ক্যাচ(ভিডিও)

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে ক্রিকেট বিশ্ব সাক্ষী হয়ে থাকল অভূতপূর্ব এক মুহূর্তের। সহজভাবে এদিন কলকাতার কাছে পাঞ্জাব হারলেও দুর্দান্ত এক ক্যাচে পুরো ম্যাচের দৃষ্টি নিজের দিকে নিয়েছেন আকরদের সাথে গেল যুব বিশ্বকাপে খেলা তরুণ রবি বিষ্ণুয়ই।

এমনি আপাত অর্থে ঘটনাবিহীন একটা ম্যাচে পাঞ্জাবের করা ১২৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২০ বল ও পাঁচ উইকেট বাকি থাকতে ম্যাচ জিতে নেয় কেকেআর। তাড়াতাড়ি তিন উইকেট খুঁইয়েও অধিনায়ক ইয়ন মর্গ্যানের অপরাজিত ৪৭ ও রাহুল ত্রিপাঠীর ৪১-র সুবাদে চার ম্যাচ পরে জয় আসে নাইট শিবিরে। দু’জনে চতুর্থ উইকেটের জন্য ৬৬ রানের পার্টনারশিপ করেন।

তবে ম্যাচটা স্মরণীয় হয়ে থাকবে কেকেআরের জয়ের পথে ফেরার চেয়েও অনেক বেশি করে একটি ক্যাচের জন্য। অর্শদীপ সিংয়ের বলে ইনিংসের তৃতীয় ওভারে সুনীল নারিনের এক অসামান্য ক্যাচ লুফে নেন রবি বিষ্ণোই। সেই ক্যাচ দেখে মুগ্ধ দর্শকমহল থেকে ধারাভাষ্যকার সকলেই।

সাবেক ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন তো এই ক্যাচকে আইপিএল ইতিহাসের সেরা ক্যাচের সার্টিফিকেট অবধি দিয়ে দিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁর বিস্ময় প্রকাশ করে পিটারসেন লেখেন, ‘সব আইপিএল টুর্নামেন্টের সেরা ক্যাচ। ওয়াও, …… বিষ্ণোই ’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!