করোনা কালে সকলের কাছে যে আবেদন করলেন রু’ক্মিণী

ক’রোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশের মতোই বিধ্ব’স্ত বাংলা! বিগত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে কো’ভিডের শিকার ১৫, ৯৯২। মা’রণ ভাই’রাসে প্রা’ণ হারিয়েছেন ৬৮ জন। তার মধ্যে কলকাতায় ২৬ জন।

স’বমিলিয়ে মৃ’তে’র সংখ্যা ১১ হাজার পেরিয়ে গিয়েছে। বোঝাই যাচ্ছে ভোট বঙ্গে ক’রো’নার পরিস্থিতি’টা কী ভ’য়’ঙ্কর! এই কঠিন সময় সকলেই চে’ষ্টা করছেন সাধ্য মতো মানুষের পাশে থাকার।

বাংলার অভিনেত্রী রু’ক্মিণী মৈত্র ইনস্টা’গ্রামে ভিডিয়ো পোস্ট করেছে মানুষের কাছে একটি বিশেষ আবেদন রেখে’ছেন। কিছুদিন আগে টালিউডের মিষ্টি নায়িকা নিজেও ক’রোনা’ক্রান্ত হয়ে মু’ম্বইয়ের লীলাবতি হাস’পাতালে ভর্তি হয়ে’ছিলেন৷ তবে এখন তিনি সু’স্থ৷

কিন্তু রুক্মিণী জানেন, এই সময় ক’রো’না রোগীকে দ্রুত সুস্থ করে তোলার জন্য প্লাজমার ভূমিকা ঠিক কতটা! তাই তিনি সকলের কাছে (যাঁরা দিতে সক্ষম) প্লাজমা দান করার আ’বেদন রেখেছেন। রুক্মিণী তাঁর ভিডিয়োতে এও জানিয়ে দিয়েছে’ন যে, কারা প্লাজমা দিতে পারবেন।

বিদ্যুৎ জামওয়া’লের সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবি ‘সনক’-এ অভিনয় করছেন রুক্মিণী৷ এটাই তাঁর প্রথম বলিউড ছবি৷ সেই ছবির শুটিং শেষ। এই ছবির প্রযোজ’না করছেন বিপুল শাহ ৷ পরি’চালক কণিষ্ক বর্মা৷ এই ছবি নিয়ে এখনই উ’ত্তেজ’নার পারদ চড়তে শুরু করেছে। হিন্দিতে রুক্মিণীর কাজ দেখার জন্য অনে’কেই মুখিয়ে আছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!