‘হাসপাতালে শুভশ্রী’, এটা শুনেই চটেছেন অভিনেত্রী

কোভিড মহামারির দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত ভারত। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যু ও সংক্রমণ। সবখানেই তাণ্ডব চালাচ্ছে ভাইরাসটি, বাদ যায়নি বিনোদন পাড়াও। একের পর এক আক্রান্তের খবর জানাচ্ছেন টলিতারকারা।

সম্প্রতি করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। আক্রান্ত হয়েই নাকি গুরুতর অসুস্থ, এমনকী হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। এই খবরই ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে। যা শুনেই ঘুম উড়েছিল ভক্তদের।

এই খবর প্রকাশ্যে আসতেই তা ভুয়া বলে জানিয়েছেন রাজ ঘরণি। চিকিৎসকের পরামর্শ মতোই হোম আইসোলেশনে রয়েছেন শুভশ্রী। এবং আগের তুলনায় তিনি এখন অনেকটাই সুস্থ রয়েছেন বলেও জানিয়েছেন নায়িকা।

ভক্তদের উদ্বেগ কমাতে সামাজিক মাধ্যমে একটি পোস্টও করেছেন অভিনেত্রী। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
শুভশ্রী জানিয়েছেন, এটা সম্পূর্ণ ভুয়া খবর ছড়িয়েছে যে আমি হাসপাতালে ভর্তি। আমি একদম সুস্থ আছি, এবং বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছি। খুব শিগগিরই করোনাকে জয় করব। দয়া করে গুজবে কান দেবেন না। সকলে সাবধানে থাকুন।

এদিকে, গত দেড় মাস ধরেই শুভশ্রী এবং ইউভানকে ছেড়ে নিজের বাড়ি ছেড়ে দূরে রাজ চক্রবর্তী। অবশেষে নির্বাচন সেরে বাড়ি ফিরেই বর্তমানে ছেলের সব দায়িত্বই একা হাতে সামলাচ্ছেন রাজ।ব্যারাকপুরে স্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন শুভশ্রী, ফুঁসে উঠে সে কথাই যেন আবারও মনে করিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকের মতে জনসভা থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন শুভশ্রী।

কোভিডে আক্রান্ত হওয়ার পর আরোগ্য কামনা করার পাশাপাশি শুভশ্রীকে এবার মাতৃত্বের পাঠও পড়িয়ে দিলেন নেটিজেনরা। মা হলে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা হাতে কলমে বুঝিয়ে দিলেন। একাধিক নেতিবাচক মন্তব্য উপচে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!