ভারতীয় দলের তারকা পেসারের স্ত্রী ডুবে রয়েছেন অন্য কারও প্রেমে

মহম্মদ শামি নন। এখন হাসিন জাহান অন্য কারও প্রেমে ডুবে রয়েছেন। আর এই বিষয়টি লুকোছাপা না করে সোশ্যালমিডিয়ায় খুল্লাম-খুল্লা ঘোষণাও করেছেন। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

শামির সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে একা সময়ে তীব্র বিতর্ক হয়েছে। তা নিয়ে এখনও জলঘোলা চলছে। এরই মাঝে ফের বোমা ফাটালেন হাসিন জাহান। তাঁর নতুন প্রেম নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে কম লোক কটাক্ষও করছেন না।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন হাসিন জাহান। যেখানে সাদা ওড়নার আড়ালে হাসিমুখে লাস্যময়ী হাসিনকে একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে। যে গানের ‘মুঝে প্যায়ার হুয়া হ্যায়’ লাইনটি নেটিজেনদের বিশেষ ভাবে নজর কেড়েছে। আর এই নিয়েই শুরু হয়েছে চর্চা। কেউ সরাসরি প্রশ্ন করেছেন, শামির মোহ কাটিয়ে তবে কি ফের প্রেমে পড়েছেন হাসিন? নাকি এই ভিডিয়োটি তাঁর স্বামী তথা ভারতীয় দলের ফাস্ট বোলারের উদ্দেশ্যেই তৈরি করা।

শুধু এই গানটি নয়। হাসিন জাহানকে আরও একটি রোম্যান্টিক গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে। বোঝাই যাচ্ছে, তাঁর জীবনে নতুন করে বসন্ত ফিরে এসেছে। এর আগেও হাসিনের বিভিন্ন পোস্টে রোম্যান্টিক সব বার্তা ছিল। যেগুলি দেখার পরই, হাসিনের প্রেমে পড়া নিয়ে চর্চা তীব্র আকার নিয়েছে।

মহম্মদ সামি অস্ট্রেলিয়া সফরে গিয়ে চোট পেয়েছিলেন। তবে চোট সারিয়ে পুরো ফিট হয়ে এখন আবার তিনি আইপিএল খেলতে ব্যস্ত। পঞ্জাব কিংসের গুরুত্বপূর্ণ ক্রিকেটার শামি। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে ঝামেলার পর থেকে কখনও শামিকে এই প্রসঙ্গে সে ভাবে মুখ খুলতে দেখা যায়নি। বরং নিজের খেলায় বেশি করে মনোসংযোগ করেছেন তিনি। হাসিন অবশ্য শামিকে টেনে বিভিন্ন ইস্যুতে খবরের শিরোনামে থাকার চেষ্টা করেছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!