শাপলা মিডিয়ার ‘নূর’ সিনেমায় শুভ

ভারতে বঙ্গবন্ধুর সিনেমায় একাংশের কাজ শেষ করে ঢাকায় ফিরেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ। শাপলা মিডিয়ার ব্যানারে ‘নূর’ শিরোনামে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শুভ।

সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফি। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।এ প্রসঙ্গে সেলিম খান বলেন সময় সংবাদকে বলেন, প্রথমবারের মতো আরিফিন শুভ আমাদের ব্যানারে কাজ করতে যাচ্ছেন।

একটি রোমান্টিক ঘরোনার মাধ্যমে তাকে আমরা দর্শকের সামনে তুলে ধরব। সিনেমাটির কাজ ঈদের পরই পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা শুরু করব। সিনেমাটি রোমান্টিক ধাঁচের। মূলত বাংলা সিনেমার দর্শককে হলে ফেরার জন্য আমাদের প্রাণপণ চেষ্টা অব্যাহত। আশাকরি চলচ্চিত্র শিল্প ঘুরে দাঁড়াবে।

সিনেমাটি প্রসঙ্গে চিত্রনায়ক আরিফিন শুভ সময় সংবাদকে বলেন, আমি বরাবরই সিনেমায় নিজেকে নতুনভাবে দর্শকের সামনে হাজির হয়। সেই ধারাবাহিকতায় বিগত সিনেমাগুলোতেও রয়েছে। তেমনি একটি সিনেমা নূর। এই সিনেমার মাধ্যমে বিশেষ একটি চরিত্রে নিয়ে আসছি। যা দর্শক আগে কখনো দেখেনি। ঈদের পর থেকে সিনেমাটির শুটিংয়ে অংশ নেব।

২০০৭ সালে মোস্তফা সরওয়ার ফারুকীর পরিচালনায় ক্লোজআপ টুথপেস্টের একটা টিভিসি করে আলোচনায় চলে আসে শুভ। এরপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। নাটকে অভিনয় করেও বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে শুভর বড় পর্দায় অভিষেক। ২০১২ সালের প্রথম দিকে মোস্তফা কামাল রাজের ‘ছায়াছবি’ নামক একটা রোমান্টিক সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী, ভালবাসা জিন্দাবাদ, মন বোঝেনা ছবির শুটিং করেন। ২০১৩ সালে ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’ ছবিতে অভিনয় করেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!