গরিব ছেলের সাথে অভ্যাস আছে : প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১৫ বছরের বেশি দিন হতে চললো।ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেন সাহসি এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে ভিডিও বার্তা ও লাইভ করে থাকেন। এবার প্রভা জানিয়েছেন ডেট করার কথা! শবনম ফারিয়ার একটি স্ট্যাটাসে প্রভা নিজের এই ডেটের কথা উল্লেখ করেন।

শবনম ফারিয়া একজনের একটি স্ট্যাটাস শেয়ার করেন যেখানে লেখা আছে, ‘যে নারী শূন্য পকেটে পাশে থাকে সে নারী সাফল্য শেষে খাবেই খাবে!সেখানে কমেন্টে প্রভা শবনম ফারিয়াকে মেনশন করে জানতে চান, কই পাও এগুলা? জীবন থেকে নেওয়া? প্রতিউওরে শবনম ফারিয়া বলেন, আমার শখ এসব স্ট্যাটাস শেয়ার করা।

এরপরেই প্রভা লজ্জার ইমোজি দিয়ে মন্তব্য করেন, আমার গরিব ছেলের সাথে ডেট করার অভিজ্ঞতা আছে তাই হাঁসি পাইছে! নেটিজেনরা অনেকেই প্রভার এই কমেন্টে হাহা রিএ্যাক্ট দিচ্ছেন। অনেকেই ভালোবাসার ইমোজি দিচ্ছেন। কিন্তু এই কমেন্টের পর থেকেই প্রভা আবার চুপ হয়ে আছেন।

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!