১২ বছরের মেয়ের সাথে ১৭ বছরের ছেলের বিয়ে, বাসর রাতে বর কনের কাণ্ড

প’ড়নে লাল শাড়ী গোমটা দেওয়া কনের সাথে পাজামা-পাঞ্জাবী পড়া ও হাতে রুমাল নিয়ে লাজুক ভঙ্গিতে বর। গত শনিবার সকালে এ দৃশ্য চোখে পড়ে। জানতে চাইলে ডিউটি অফিসার আমেনা বেগম জানান, গত শুক্রবার গভীর রাতে ৯৯৯-এ ফোন পেয়ে বরে-কনেকে আ’টক করে আনা হয়েছে।

বি’য়ের কথা জানতে চাইলে কনে শিশু বলে, ‘এর লাইগ্যা (বিয়ে) কি অইছে, আমি আবার আম্মার কাছে যাইয়ামগা নে’। পু’লিশ ও বর-কনের পরিবার সূত্রে জানা যায়, বর হচ্ছেন ঈশ্বরগঞ্জ উপজে’লার মগটুলা ইউনিয়নের গালাহার গ্রামের আব্দুল মন্নানের ছেলে মো. নাঈম (১৭)।

তিরি রাজ’মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করেন।গত শুক্রবার তাঁর বিয়ের দিন তারিখ ছিল পাশের নান্দাইল উপজে’লার খারুয়া ইউ’নিয়নের খরিয়া গ্রামের নবী হোসেনের মেয়ে তাসলিমা আক্তারের (১২) সাথে। রাত আটটার পর বর আসেন কনের বাড়িতে।

অতিগোপনে খাওয়া-দাওয়ার পর স্থানীয় এক হুজুর দিয়ে দোয়া পড়িয়ে বিয়ে কাজটি সম্পন্ন করে রাত সাড়ে বারোটার দিকে কনেকে উঠিয়ে নেওয়ার প্র’স্তুতি চলছিল এ সময় ৯৯৯-এ ফোন পেয়ে নান্দাইল থানা পু’লিশ ঘটনাস্থলে গিয়ে বর-কনেকে আ’টক করে থা’নায় আনে।

রাতভর থা’নায় অবস্থানকালে গতকাল শনিবার দুপুরে ইউএনও কার্যালয়ে নিয়ে বিয়ে নিবন্ধন করাবে না মর্মে দুই পরিবারের পক্ষে মুচলেখা দিয়ে ছাড়া পায়। দৃষ্টি আ’কর্ষণ এই সাইটে সাধারণত আম’রানিজস্ব কোনো খবর তৈরী করি না.. আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!