ধর্ম পালন করতে হবে, সিনেমা আমার প্রফেশন : শাকিব

ব্যক্তিজীবনে বেশ ধর্মভীরু ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। একাধিকবার ওমরাহ হজে গিয়েছেন, সময় পেলেই মন দেন ইবাদত-বন্দেগিতে।একবার জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির তুমুল জনপ্রিয় ‘পিএইচপি কুরআনের আলো’ আয়োজনে অতিথি হয়ে নিজের এমন ধর্মভীরুতার কথাও জানিয়েছিলেন চিত্রনায়ক।

দেশের করোনা পরিস্থিতি বিবেচনায় বর্তমানে রাজধানীর গুলশানের বাসভবনেই অবস্থান করছেন শাকিব খান। সেখানে ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমায় নতুন লুকে হাজির হতে নিয়মিত জিমে ঘাম ঝরাচ্ছেন। এর বাইরে রমজান মাসে রোজা রাখার পাশাপাশি ধর্মে মন দিয়েছেন ঢালিউড কিং।

এ প্রসঙ্গে শাকিব খানের ভাষ্যটা এমন, ‘সবার ওপরে আমি মানুষ, মুসলমান। যে কারণে আমাকে ধর্ম পালন করতে হবে। রোজার সময় রোজা রাখতে হবে, নামাজ পড়তে হবে। আর সিনেমা হচ্ছে আমার প্রফেশন। আমি মনে করি আমার প্রফেশনটাও ঠিকমতো করতে হবে। সবকিছু বিবেচনা করে আমি ট্রাই করি আমার ব্যক্তিজীবন, পেশাজীবন সবখানেই ভালো করতে।

চলতি মাসের শুরুতে শাকিব খান ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তরঙ্গ এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তির জন্য প্রস্তুতি চলছে। সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার উঠতি চিত্রনায়িকা দর্শনা বণিক। আর সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

দেশের করোনা পরিস্থিতি অনুকূলে এলে ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার শুট শুরু করবেন শাকিব। তপু খানের পরিচালনায় এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!