অর্থের জন্য নয়, অভিজ্ঞতার জন্য কাজটি করেছি: ‘বাহুবলি’র নায়িকা

তামান্না ভাটিয়া। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট নায়িকা তিনি। বার বার নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন ‘বাহুবলি’খ্যাত নায়িকা।এবার তেলেগু ভাষার ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ইলেভেন্থ আওয়ার’ নামের এই ওয়েব সিরিজ। তিনি এই ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হওয়ার পর মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন বলে শোনা যাচ্ছিলো।

এই কাজের জন্য নাকি ১.৮ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তামান্না। ওয়েব সিরিজটি মুক্তির পর এই গুঞ্জন নতুন করে আলোচনায় উঠে এসেছে।এ ব্যাপারে তামান্না বলেছেন, ‘অভিজ্ঞতার জন্য এই ওয়েব সিরিজে অভিনয় করেছি, অর্থের জন্য নয়।’জানা গেছে,‘আহা’ ডিজিটাল প্ল্যাটফর্মে ‘ইলেভেন্থ আওয়ার’ মুক্তি পেয়েছে।

উপেন্দ্র নাম্বুরির ‘এইট আওয়ার’ উপন্যাস অবলস্বনে নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন প্রবীণ সাত্তারু।তামান্না ভাটিয়া ‘ইলেভেন্থ আওয়ার’ তামান্নার দ্বিতীয় ওয়েব সিরিজ।

এর আগে তামিল ভাষার ‘নভেম্বর স্টোরি’ ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি।এদিকে তামান্নার নতুন ছবি ‘বোল চুড়িয়া’। সেখানে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করেছেন এই গ্লামারাস নায়িকা।

এছাড়া মুক্তির অপেক্ষায় তার ‘মহালক্ষ্মী’ ছবিটিও। বলিউডের ‘কুইন’ ছবির রিমেক এটি। আর ‘সিটিমার’, বলিউডের ‘আন্ধাধুন’ ছবির রিমেকে দেখা যাবে তামান্নাকে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!