বিবাহিত সাইফকে অপহরণ করে বিয়ে করতে চান পরিণীতি

বলিউডে খুব অল্পদিনে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সম্পর্কে প্রিয়াংকা চোপড়ার বোন হলেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি।

তার ভক্তের সংখ্যা কম নয়। হাসিখুশি স্বভাবের পরিণীতির তারপর কেমন তা তার সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। কিন্তু জানেন কি পরিণীতি কার ভক্ত!অভিনেতা সাইফ আলি খানের বড় ভক্ত পরিনীতি চোপড়া। এক চ্যাট শোয়ে সাইফের প্রতি ভালোবাসার কথা নিজেই স্বীকার করেছেন তিনি।

কপিল শর্মা শো এর একটি এপিসোডে তার ছবি ‘জবড়িয়া জোড়ি’ তে নিজের চরিত্রটি সম্পর্কে কথা বলেন। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা।ছবিতে পরিণীতির চরিত্রটি খুব শক্তিশালী। সেই চরিত্র একদিন সিদ্ধার্থ মালহোত্রাকে কিডন্যাপ করে এবং জোর করে বিয়ে করে। তখন পরিণীতিকে জিজ্ঞাসা করা হয় বাস্তবে যদি এমন সুযোগ হতো তাহলে তিনি তাকে অপহরণ করে বিয়ে করতেন?

পরিনীতি সঙ্গে সঙ্গে বলেন সাইফ আলি খানকে তিনি অপহরণ করে বিয়ে করতেন যদি সুযোগ থাকত। অভিনেত্রী জানান সাইফ আলি খানকে তিনি খুব পছন্দ করেন।আর সেই কথা নাকি সাইফ পত্নী অভিনেত্রী করিনা কাপুরকেও জানিয়ে দিয়েছেন পরিণীতি। পরিনীতি জানান তিনি দূর থেকে এভাবেই সাইফকে ভালোবাসেন।

জানা যায়, ২০১৪-এ একটি ছবিতে সাইফের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল পরিণীতির। সেই ছবিটি সাইফের প্রোডাকশনের ছিল। সেই সময়ে সাইফের সঙ্গে দেখা সাক্ষাৎও হয় তার।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!