প্রীতিকে বড় লজ্জার হাত থেকে বাচালো শাহরুখ খান

শুরুতেই ব্যাটিং ধস। একে একে ফিরলেন মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল, ক্রিস গেইলরা। শেষ পর্যন্ত যে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে একশ পার করতে পারল পাঞ্জাব কিংস, এতেই তো স্বস্তি খুঁজে পাওয়ার কথা দলটির সমর্থকদের। সেটা সম্ভব হয়েছে শাহরুখ খানের কল্যাণে।

তার ব্যাটে চেন্নাইয়ের সামনে ১০৭ রানের লক্ষ্য দিয়েছে পাঞ্জাব। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুক্রবার টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক ধোনি।শুরুতে ব্যাট করতে নেমে দ্বীপক চাহারের তোপের মুখে পড়েন পাঞ্জাবের ব্যাটসম্যানরা। কোনো রান না করেই ইনিংসের চতুর্থ বলে সাজঘরে ফেরত যান মায়াঙ্ক আগারওয়াল।

৭ বলে ৫ রান করে অধিনায়ক রাহুল ও ১০ বলে ১০ রান করে ক্রিস গেইল সাজঘরে ফেরত যান। তাদের সবাইকে আউট করেন দ্বীপক চাহার। স্কোরকার্ডে ২৬ রান যোগ করতেই পাঁচ উইকেট হারিয়ে বিপদে পড়ে পাঞ্জাব কিংস।

সেখান থেকে তাদের উদ্ধার করেন শাহরুখ খান। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে ৪ চার ও ২ ছক্কায় ২৬ বলে ৪৭ রান করেন তিনি। ২২ বল থেকে ১৫ রান করেন ঝাই রিচার্ডসন।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে পাঞ্জাব কিংস। চেন্নাইয়ের পক্ষে ৪ ওভারে ১ মেডেনসহ ১৩ রান দিয়ে ৪ উইকেট নেন দ্বীপক চাহার। মঈন আলী, স্যাম কারান ও ডোয়াইন ব্রাভো নেন একটি করে উইকেট।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!