ম্যাচ জয়ের পাশাপাশি বড় সুখবর পেলেন ধোনি

অবশেষে স্বস্তির নিঃশ্বাস। মহেন্দ্র সিং ধোনির বাবা পান সিং এবং মা দেবকী সিং শেষ পর্যন্ত করোনা মুক্ত হয়েছে। আইপিএলে সানরাজার্স হায়দ্রাবাদকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার আগেই এই সুখবর পেয়েছেন ধোনি। স্বভাবতই ফুরফুরে মেজাজে তিনি।

২১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামার আগে ধোনির মা-বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি গণমাধ্যমে আসে। তাদেরকে রাঁচির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে টানা ৮ দিন চিকিৎসা করানোর পর করোনা নেগেটিভ হন এই দুজন।

মা-বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েও রাঁচি যাওয়ার ফুসরত ছিল না। কারণ আইপিএলের বায়ো বাবল থেকে একবার বের হলেই আছে ৭ দিন কোয়ারেন্টাইনে থাকার বিধিনিষেধ।

সে কারণেই ফোনের মাধ্যমে খোঁজখবর নেওয়া থেকে, মা-বাবার চিকিৎসার জন্য প্রয়োজনীয় যাবতীয় ব্যবস্থা তিনি নিয়েছেন। এই ঘটনার জন্য অবশ্য আইপিএলের ম্যাচে কোনও প্রভাব পড়তে দেননি ধোনি। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছিল তারা।

তার পর থেকে টানা পাঁচ ম্যাচে জয় পেয়েছে। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারানোর পর ডেভিড ওয়ার্নারের সানরাইজার্সকেও হারিয়েছে তারা। সবমিলে ফুরফুরে মেজাজে ‘ক্যাপ্টেন কুল’।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!