মুনিয়ার সকল গো’পন তথ্য ফাঁ’স করে দিলেন সাবেক প্রে’মিক অ’ভিনেতা বাপ্পী রাজ

মো,সারাত জাহান মুনি,য়াকে নিয়ে মুখ খুলে,ছেন তার সাবেক প্রে’মিক অ’ভি,নেতা বাপ্পী রা,জ। জানি,য়েছেন তার সঙ্গে মুনি,য়ার গভী,র প্রে’মের কথা। বা,প্পী জানান, তার সঙ্গে গ,ভীর স,র্ম্পক ছিল মুনি,য়ার।

মুনি,য়ার বিষয়ে মঙ্গ,লবার (২৭ এপ্রিল) মুঠো,ফোনে বা,প্পী রাজ জানান,‘২০১৭-১৮ সালে, দুই বছর আ,মাদের সম্প,র্ক ছিল। আমি মন থেকে ওকে পছন্দ কর,তাম। আমা’র পুরো পরি,বার বিষ,য়টি জানত। সম্প,র্কের মাঝে হঠাৎ গ্যাপ হয়ে গেল। তারপর মু,নিয়া কোথা,য় যেন হারিয়ে গেল।

গত বছর আমি খুলনা,তে ছিলাম। এখনও খুল,নাতেই আছি। তখন বলে,ছিল, আম,রা বিয়ে করেছি। তা,রপরও চার-পাঁচ,দিন টানা কথা হয়েছিল আমা,দের, ও সেখান থেকে বেরিয়ে আস,তে চাই,ছিল। তারপর আবার রাগ করে ব্লক করে দেয়।’

আরো পড়ুনঃ ৫ তারিখ পর্যন্ত লকডাউন : সোম,বার (২৬ এপ্রি,ল) মন্ত্রি,প,রিষদ বিভা,গের আয়ো,জনে আন্তঃ,মন্ত্র,ণালয় সভায় এই সি,দ্ধান্ত নেয়া হয়। জানা গেছে, লকডা,উন বাড়ানো হলেও দোকান,পাট বর্ত,মান নিয়মে খোলা থাকবে। ব্যক্তি,গত গাড়ি-ঘোড়া চলাচল করবে। কিন্তু গণপরি,বহন ৫ মে পর্যন্ত বন্ধ থাকবে।

কোভিড-১৯ সং,ক্রমণ রোধে গত ১৪ এপ্রিল ভোর ৬টা থেকে আট দিনের ক,ঠোর লক,ডাউন শুরু হয়। লকডা,উ,নের মধ্যে পা,লনের জন্য ১৩টি নি,র্দেশনা দেয়া হয় সরকা,রের পক্ষ থেকে। সেই মেয়াদ শেষ হয় গত বুধ,বার (২১ এপ্রিল) মধ্য,রাতে। কি,ন্তু পরি,স্থি,তির উন্ন,তি না হওয়া,য় লকডা,,উনের মেয়াদ আ,গামী ২৮ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!