করোনা আক্রান্ত হয়ে অত্যন্ত সঙ্কটজনক তাপস পালের স্ত্রী

গোটা দেশ যেন ধীরে ধীরে এক মৃ”ত্যু’পুরী’তে পরিণত হচ্ছে । করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত । দেশ জুড়ে শুধুই হা’হাকার, কষ্ট, যন্ত্রণা, আর্তনাদ, স্বজন হারানোর ব্যথা, একটু শ্বাসবায়ুর জন্য আর্তি । যেন চোখে দেখা যায় না এ দৃশ্য ।

হাসপাতালে বেড নেই, পর্যাপ্ত ভ্যাক্সিন নেই, অক্সিজে’নের অভাবে ছটফট করছেন সাধারণ মানুষ । আ’মাদের রাজ্যে’র অবস্থাও খুব একটা আশাব্যঞ্জক নয় । হাসপাতালে বেডের অভাবে বহু মানু’ষ পর্যাপ্ত চিকিৎসাটুকুও পাচ্ছেন না । অনেকেই অক্সি’জেনের অভাবে তিলে তিলে শেষ হযে যাচ্ছেন ।

ক’রো’নার ছোবল থেকে বাদ যাননি তা’রকারাও। একের পর এক টালি-তারকা আ’ক্রান্ত হয়েছেন কোভিডে । জিৎ, শুভশ্রী থেকে শুরু করে পায়েল, কৌশিক ও রেশমি সেন- তালি’কাটা অনে’কটাই দীর্ঘ ।

এ বার ক”রো’নায় আ’ক্রান্ত হলেন প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল । ‘রা’ন্নাঘর’-খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টো’পাধ্যায় সোশ্যাল মিডিয়ায় এ দিন এই সংক্রান্ত একটি পোস্ট শেয়ার করেছেন ।সেই পোস্টের মাধ্যমেই তিনি জানিয়েছেন, নন্দিনীদেবী করোনায় আক্রান্ত এবং তাঁর অবস্থা বেশ সঙ্কটজনক ।

তাঁর একমাত্র কন্যা সোহিনী পাল যথাসাধ্য লড়াই করছেন মা’কে সুস্থ করার । পাশাপাশি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এগিয়ে এসেছেন সাহায্যার্থে । প্রসঙ্গত তাপস পাল বহুদিন তৃণমূলের সাংসদ ছিলেন । ২০১৪-এর লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর কেন্দ্রের প্রার্থী ছিলেন তিনি ।

তবে সুদীপার এই পোস্টের পর নেটিজেনরা অধিকাংশই নন্দিনীদেবীর সুস্থতা কামনা করেছেন । তবে কেউ কেউ এই পোস্টের বিরোধিতাও করেছেন । অনেকেই লিখেছেন, ‘‘এই খবরটি প্রচার করার কারণ কী?’’ কেউ লিখেছেন, ‘‘উনি তৃণমূলের সাংসদ ছিলেন । তাই খুব স্বাভাবিক ভাবেই তাঁর দল এটা করেছে ।’’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!