বিশেষ অনুরোধ নিয়ে অপুর ভিডিও বার্তা

সুস্থ থাকার জন্য ধূমপায়ীদের ধূমপান ছেড়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বিশেষ করে চলমান মহামারি করোনাভাইরাস পরিস্থিতির কারনে ধূমপান ছেড়ে দেওয়ার বিকল্প নেই বলে মনে করেন এই চিত্র নায়িকা।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ফেরিফায়েড পেজ থেকে এক ভিডিও বার্তায় তিনি এই অনুরোধ জানান।এ সময় অপু বিশ্বাস বলেন, ‘গত দেড় বছর পুরো বিশ্ব এই মহামারি মোকাবিলা করে যাচ্ছে। মহামারিতে অনেকে প্রিয়জন হারিয়েছেন,

অনেকে প্রিয়জন হারাবেন। হয়তো সেই দিন গুনছেন। আমি আপনাদের ছোট্ট একটা অনুরোধ করতে চাই। যারা ধূমপান করেন দয়া করে তারা ধূমপান ছেড়ে দিন। কারণ আমাদের সবাইকে সুস্থ থাকতে হবে।

সুস্থ থাকার বিকল্প নেই উল্লেখ করে অভিনেত্রী বলেন, সুস্থ থাকতে হলে আমাদের সঠিক খাবার খেতে হবে। ব্যয়াম করতে হবে। আজকে হয়তো কারো মৃত্যু টিভিতে একটি সংখ্যা। কিন্তু আপনি আপনার পরিবারের কাছে পুরো পৃথিবী। তাই আমি বলি যারা ধূমপান করেন, তারা দয়া করে ধূমপান ছেড়ে দিন। আমরা সবাই জানি ধূমপান হার্টের ক্ষতি করে।

বুঝতে শেখার পরে নিজের বাবা-কাকাকেও ধূমপান কমানোর অনুরোধ করেছিলেন অপু। তিনি বলেন, আজকে পৃথিবীতে আমার বাবা-কাকা কেউ নেই। কিন্তু আমি এটা জানি আমাকে যারা ভালোবাসেন, যারা বয়স্ক, তারা সবাই আমার বাবা-কাকার মতো। তাদেরকে শ্রদ্ধা রেখে ছোট মানুষের মতো আমি অনুরোধ করে বলছি কেউ ধূমপান করবেন না।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!