যে কারণে এখনো বার্সায় ফিরতে মরিয়া নেইমার!

প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) বেশ সুখেই আছেন নেইমার’- জনমনে এমন প্রচার থাকলেও এখনো বার্সেলোনায় ফেরার জন্য মুখিয়ে আছেন এই ব্রাজিল সুপারস্টার।

আগামী বছর পিএসজির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে নেইমারের। সংবাদপত্র মুন্ডো ডিপোর্তিভোর রিপোর্টে বলা হয়েছে, বার্সেলোনায় ফিরে মেসির সঙ্গে জুটি বাধতে মরিয়া হয়ে আছেন নেইমার। তার কাছে পিএসজির চেয়ে বার্সেলোনাই বেশি পছন্দের।

নেইমার ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সায় কাটিয়েছেন। যদিও গতকাল ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে আসা এই পিএসজি স্ট্রাইকার প্যরিসে নিজের ভবিষ্যৎ বিষয়ে এক প্রশ্নের জবাবে বলেন, ‘চুক্তির বিষয়ে আমি এখানে সময় পেয়েছি। সবার জন্য যেটি ভালো হবে সেইটিই করতে চাই আমরা। আমি ইতোমধ্যে বলেছি যে এখানে বর্তমানে বেশ ভালো আছি। আগের মৌসুমের তুলনায় এবার বেশি স্বস্তিবোধ করছি।’

এদিকে প্যারিসে বসে ক্যাম্প ন্যুতে মেসির বর্তমান পরিস্থিতির উপর তীক্ষ্ণ নজর রাখছেন ২৯ বছর বয়সী নেইমার। এই গ্রীষ্মে তিনি বার্সা ছাড়তে পারেন বলেও গুঞ্জন আছে। পিএসজির সভাপতি নাসের আল খেলাফির অনুরোধ সত্ত্বেও নেইমার এখনও ২০২৬ সাল পর্যন্ত মেয়াদের নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি। এই তারকাকে রেখে দেয়ার জন্য গ্রীষ্মকালীন দলবদলের সময় মেসিকেও দলে ভেড়ানোর চেষ্টা করছে পিএসজি।

বুধবার স্প্যানিশ গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, মেসিকে আকৃষ্ট করতে অন্তত দুই বছরের চুক্তির প্রস্তুতি নিচ্ছে পিএসজি। যেখানে আরো এক বা দুই বছরের জন্য মেয়াদ বাড়ানোর সুযোগ থাকবে। তবে বার্সেলোনার এক নম্বর লক্ষ্যে নেই নেইমার। বরং গ্রীষ্মকালীন দলবদলে বরুশিয়া ডর্টমুন্ডের স্ট্রাইকার আর্লিং হালান্ডের প্রতি বেশি মনোযোগ বার্সা সভাপতির।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!