জয়ের ‘ভালোবাসার বাজি’

গত ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে নতুন গান নিয়ে আসার ঘোষণা দিয়েছিলেন সঙ্গীতশিল্পী জয়। এবার সেই ঘোষণা বাস্তবায়ন হলো। নতুন গান নিয়ে হাজির হলেন জয়। গানের শিরোনাম ‘ভালবাসার বাজি’।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে গানটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। ‘ভালবাসার বাজি’ গানের কথা লিখেছেন গৌতম রায়। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজেশ।

অডিওর পাশাপাশি ‘ভালোবাসার বাজি’ গানের একটি ভিডিও তৈরি হয়েছে। সেখানে মডেল হয়েছেন শিল্পী জয় ও সুস্মিতা সিনহা। ভিডিওটি নির্মাণ করেছেন খোকন কর্মকার। মানিকগঞ্জের জমিদার বাড়িতে ভিডিওর দৃশ্য ধারণ হয়েছে। এর মধ্যে গানটি ইউটিউবে ‘সাউন্ড টেক’ চ্যানেলে প্রকাশিত হয়েছে।

প্রকাশনা উৎসবে দেশের নামী গীতিকার, সুরকার ও সংগীতশিল্পীরা উপস্থিত ছিলেন।সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবুর পরিচলনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, গৌতম রায়, রাজেশ, গীতিকার-সুরকার মিল্টন খন্দকার, আহমেদ রিজভী, খোকন কর্মকার ও সংগীতশিল্পী পারভেজ প্রমুখ।

নতুন এ গান নিয়ে জয় বলেন, ‘গানের কথাগুলো সুন্দর, তাই গানটি আমাকে টেনেছে। রাজেশ ভাইয়ের সুর ও সঙ্গীতে চমৎকার একটি গান হয়েছে। বিশেষ করে এটি সরক কথার গান। এছাড়া গানের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে ভিডিও। পুরো টিম চেষ্টা করেছি একটা ভালো গান উপহার দিতে। আশা রাখি দর্শক-শ্রোতাদের ভাল লাগবে।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!