৩৮-এ পা দিলেন কোয়েল মল্লিক, ‘নাটের গুরু’ থেকে ‘কবীরে’র মা, রইল অভিনেত্রীর জীবনের গল্প

টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। আজ রঞ্জিত মল্লিকের একমাত্র আদরের তনয়া কোয়েল মল্লিক উত্তীর্ণ হলেন বছর ৩৮ বয়স। অভিনেত্রী ‘নাটের গুরু’ ছবিতে টলিউডের সুপারস্টার জিতের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্র জগতে নিজের যাত্রা শুরু করেছিলেন।

এই ছবি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনেত্রী বন্ধন’, ‘মাণিক’, ‘যুদ্ধ’, ‘হিরো’-র মতো হিট ছবিতে অভিনয় করে দর্শকমহলে বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। অভিনেত্রী রোমান্টিক, কমার্শিয়াল ছবির পাশাপাশি পাল্লা আর্টফিল্মে বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে টলিউডে পাকাপাকি ভাবে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন।

কোয়েল ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’-র মতো অন্যস্বাদের ছবি গুলিতে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করে দিয়েছিলেন। কেরিয়ার জীবনে সাফল্যে লাভের পর অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবনকেও গুছিয়ে নেন। ২০১৩ সালে নিসপাল সিং রানেকে বিয়ে করেন। অভিনেত্রী বিয়ের পর কিছু সময়ের জন্য অভিনয় জগত থেকে ছোটো বিরতি নিয়ে ‘রংবাজ’ ছবিতে অভিনেতা দেবের বিপরীতে অভিনয় করে, ফিরে আসেন রুপোলি পর্দার দুনিয়ায়।

কোয়েল গত বছর অর্থাৎ ২০২০ সালে বিবাহবার্ষিকী উপলক্ষে নিজের স্বামী নিসপাল সিং এর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে লিখেছিলেন,”দিন এগোচ্ছে…. লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান।” এই সেলেবজুটির ঘর আলো করে আসে তাদের প্রথম পুত্রসন্তান। ছেলের জন্মের পর গতবছর মহাষ্টমীর দিন নিজের ছেলের নাম ঠিক করে তা সামাজিক মাধ্যমে নিজের ফ্যানদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী।

অভিনেত্রী কোয়েল মল্লিক ও তার স্বামী প্রযোজক নিসপাল সিং তাদের সদ্যোজাতকে কোলে নিয়ে হাসি মুখে ক্যামেরায় লেন্সবন্দিও হয়েছিলেন। কোয়েল নিজের ছেলের নাম রাখেন কবীর। এই নাম অভিনেত্রীর অনুগামীদের খুবই পছন্দ হয়। কিছুদিন আগেই ফিল্মফেয়ারের রেড কার্পেটে অভিনেত্রী একটি কালো-সোনালি রঙের চমকালো লং গাউনে, সিম্পল মেক-আপ লুকে সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি।

নিসপাল সিং ঘরনিকে দেখে কোনোমতেই বোঝার উপায় নেই যে মাত্র ১১ মাস আগেই তিনি মা হয়েছেন।শরীরে কোথাও বিন্দুমাত্র মেদ জমেনি অভিনেত্রীর। ঠিক আগের মতই ফিট অ্যান্ড স্লিম ফিগারে দর্শকদের দৃষ্টি আকর্ষন করলেন অভিনেত্রী। বর্তমানে কাজের সঙ্গে পাল্লা দিয়ে ছোট্ট ছেলে কবীরেরও সমান তালে খেয়াল রেখে চলছেন অভিনেত্রী কোয়েল মল্লিক

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!