নতুন নায়কদের সঙ্গে কাজ করবেন ফারিয়া

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে পা রাখেন ফারিয়া শাহরিন। তারপর পড়াশোনার জন্য ছিলেন দেশের বাইরে। ফিরেছেন ২০১৯ সালে। স্বল্প বিরতি নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনয়ে।

সম্প্রতি শেষ হওয়া ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে তুমুল আলোচনায় এসেছেন ফারিয়া। এবার নতুন নায়কদের সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে ফারিয়া শাহরিন তার ফেসবুকে লিখেছেন, ‘ঠিক করেছি নতুন একদমই পরিচিত মুখ না এ রকম নায়কদের সঙ্গে কাজ করব। তাদের প্রোমোট করব। যদি আমাকে ৪ জন চেনে, তাদের হয়তো একজন চিনবে আমার মাধ্যমে। ওরা এভাবে এক-দুইজন করে পরিচিত হয়ে উঠবে। আমার ভালো লাগবে।’

তিনি আরও লেখেন, ‘আমি অনেক ছোট নায়িকা, বড় নায়করা আমার সঙ্গে কাজ করে না। বড় নায়িকাদের সঙ্গে করে। কি কি সব জানি এখন শুনি সিন্ডিকেট না কি জেনো। সো অ্যাজ অ্যা নগন্য নায়িকা আমি নতুন ছেলেদের সঙ্গে কাজ করব। ডিসিশন ফাইনাল।’

তার এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে পোস্টের নিচে ইতিবাচক মন্তব্য করেছেন অনেকে। নাটকের সিন্ডিকেট নিয়ে অনেক আগেই কথা উঠেছে। একাধিক তারকার বিরুদ্ধেও অভিযোগ উঠেছিল সিন্ডিকেট করার। গত বছর টেলিভিশন নাটকের সিন্ডিকেট নিয়ে মুখ খুলেছিলেন চঞ্চল চৌধুরী।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!