সুখবর দিলেন ন্যান্সি

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ব্যক্তিগত জীবন নিয়ে কিছুদিন আগে আলোচনায় ছিলেন। সে আলোচনার রেশ থাকতে থাকতেই নতুন সুখবর দিয়েছেন। সুখবরটি মূলত তার ভক্তদের জন্য।

বিশেষ করে যারা হাবিব ও ন্যান্সির গান শুনতে পছন্ত করেন তাদের জন্য সুখবরটি। অনেক দিন হলো হাবিব ও ন্যান্সি একসঙ্গে গান করেন না। ভক্তরা অপেক্ষায় ছিলেন এ দুই শিল্পীর একসঙ্গে নতুন গানের জন্য।

এবার সে অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। শনিবার (১ মে) প্রকাশ পাবে হাবিব ও ন্যান্সির নতুন গান। গানটির শিরোনাম ‘বন্ধুরে’। হাবিব ওয়াহিদ ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে গানটি। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমনটাই জানিয়েছেন ন্যান্সি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দেয়া স্ট্যাটাসে ন্যান্সি লিখেছেন, ‘আমার এবং হাবিব ওয়াহিদের কণ্ঠে নতুন গান শোনার জন্য যারা অপেক্ষায় থাকেন তাদের জন্য সুখবর। নতুন একটি গান রেকর্ড হলো। আশা করছি, প্রতিবারের মতো এবারের গানটিও আপনাদের মন জয় করতে সমর্থ হবে।’

এর আগে হাবিবের সঙ্গে বেশ কয়েকটি গান করেছিলেন ন্যান্সি। সেগুলোর সবকটিই শ্রোতাপ্রিয়তা পেয়েছিল। ন্যান্সির ‘ঝরা পাতা’ অ্যালবামের সব গানের সুর ও সংগীত করেছিলেন হাবিব।

এ ছাড়া ‘পৃথিবীর যতো সুখ’, ‘তোমারে দেখিল পরান ভরিয়া’, ‘দ্বিধা’, ‘এতদিন কোথায় ছিলে’, ‘ভালোবাসা হলো না’ শিরোনামের সিনেমার গানগুলোতে হাবিবের সুরে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!