প্রভার যা হওয়ার ইচ্ছা

সাদিয়া জাহান প্রভা। রূপ আর অভিনয়গুণে পরিপূর্ণ এই অভিনেত্রী। বিনোদন অঙ্গনে তার পথ চলা দীর্ঘদিনের। এক কথায় ছোটপর্দার জনপ্রিয় মুখ প্রভা।

যত দিন যাচ্ছে, বাড়ছে অভিনয় দক্ষতা। ক্যামেরা-অ্যাকশন ছাপিয়ে ব্যক্তিজীবনেও তিনি খুবই উচ্ছ্বসিত এক নারী। তবে প্রভা বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন।মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছুকে পেছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

প্রভাকে নিয়ে মানুষের জানার আগ্রহেরও কমতি নেই। সেই জানার আগ্রহ থেকেই প্রভার কাছে জানতে চাওয়া হয় ‘মা’ হওয়ার ব্যাপারে।জবাবে প্রভা বললেন, ‘পরের মেয়ে’ নাটকে আমার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আরিয়ানা। আরিয়ানার সঙ্গে অভিনয় করার আগে কখনো মা হতে ইচ্ছে করেনি। আরিয়ানার সঙ্গে অভিনয় করতে গিয়ে,

ওর আদরমাখা মুখ আর বাচ্চামিতে মনটা ভরে উঠেছে আমার। কোনদিন তার মন খারাপ, সেটাও তার মুখ দেখে বুঝে ফেলে ছোট্ট আরিয়ানা। আর তাই এখন তার মনে হয়, ‘যদি আরিয়ানার মতো আমার একটা বেবি থাকত!’এদিকে কয়েকদিন আগে অভিনেতা আব্দুন নূর সজলের সঙ্গে ‘অনুশোচনা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন প্রভা।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!