প্রেমে পড়ার আট বছরে নুসরাতের স্ট্যাটাস ভাইরাল

‘ভালোবাসাবাসির জন্য অনন্তকালের প্রয়োজন নেই, একটি মুহূর্তই যথেষ্ট।’ বাক্যটি জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের। আট বছর আগে আজকের দিনে সেই ভালোবাসাবাসির মুহূর্ত এসেছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার জীবনে। এদিন রনি রিয়াদ রশিদের প্রেমিকা বনে গিয়েছিলেন এই সিনেতারকা।

এমন বিশেষ দিন প্রেমিকযুগলের ভোলার কথা নয়। নুসরাত ফারিয়াও দিনটি ভোলেননি। তাই তো, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রেমিক থেকে হবুস্বামী হতে যাওয়া রনি রিয়াদ রশিদের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। নায়িকা এতে ক্যাপশন জুড়েছেন, ‘সম্পর্কগুলি অদ্ভূত এবং মজার। এটা গেল আট বছরের। শুভ আট বছরবার্ষিকী।’

গেল বছরের ৮ জুন নুসরাত ফারিয়া এক ফেসবুক স্ট্যাটাসে জানান, সেই বছরের ১ মার্চ সাত বছরের প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। বিয়ে বছর শেষে। যদিও দেশের করোনা পরিস্থির জন্য সেই বিয়ে এখনও আটকে আছে।দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।

মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন আরজে হিসেবে। তবে নজর কাড়েন ২০১২ সালে এনটিভির ‘থার্টিফার্স্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানের মাধ্যমে।আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ফারিয়া। এরপর নিয়মিত মুখ হয়ে উঠেছেন ঢাকা ও কলকাতার সিনেমায়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!