অ্যাম্বুলেন্সে লাশ নিয়ে শ্মশানে দিয়ে আসছেন অভিনেতা

লকডাউনের মধ্যে অভিনয় জগতের বেশিরভাগ তারকারাই দৃষ্টিনন্দন স্থানগুলোতে অবকাশে যাচ্ছেন। কেউ কেউ পরিবার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

সামাজিকমাধ্যমের নিউজফিডে যখন তাদের লাস্যময়ী ও স্টাইলিশ ছবি ভেসে বেড়াচ্ছে, তখন কন্নড়ী অভিনেতা অর্জুন গওদার একটি ব্যতিক্রমী ছবি সবার নজর কেড়েছে।-খবর এনডিটিভির

মহামারিতে টালামাটাল ভারতে মানুষের দুর্দশার সময় তিনি তাদের পাশে দাঁড়িয়েছেন। আর তা কেবল অর্থ দিয়ে সহায়তা করেই না, একেবারে করোনার লাশবাহী অ্যাম্বুলেন্সের চালক হয়ে সড়কে নেমেছেন এই চলচ্চিত্র তারকা।সাধারণত চলচ্চিত্র কাহিনীতে এমন দৃশ্য দেখা যায়। নায়কেরা মহানুভব হন, অসহায়ের সহায় হয়ে বিপদগ্রস্ত মানুষকে রক্ষা করেন।

কিন্তু অর্জুন গওদা যা করছেন, তা বাস্তবতাকেও হার মানিয়েছে। সত্যিকারের মানুষেরা এভাবেই নিজেদের দায়িত্ব পালন করেন।বেঙ্গালুরুতে এখন অ্যাম্বুলেন্সে করে রোগী নিয়ে হাসপাতালে, মরদেহ নিয়ে শ্মশানে যেতে দেখা যাচ্ছে অর্জুনকে। তিনি জানান, কয়েকদিন যাবত আমি রাস্তায় আছি।

‘আমরা সবার সহায়তায় এগিয়ে যেতে চাই। মানুষের পাশে দাঁড়াতে তাদের ধর্ম-বর্ণ ও জাত-পাত দেখি না।’ সামাজিকমাধ্যমের এক পোস্টে তিনি বলেন, আমি প্রয়োজনীয় সব পূর্বসতর্কতা অবলম্বন করছি। প্রশিক্ষণও নিয়েছি। কর্নাটকের সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!