আপনার অনেক টাকা, দেশের জন্য কিছু করুন : কঙ্গনাকে রাখি

সুযোগ পেলে ছাড়ার পাত্রী নন রাখি সায়ন্ত। এ কথা জানেন বি-টাউনের সবাই। ওদিকে, ‘ঠোঁটকাটা’ বলে যথেষ্ট খ্যাতি রয়েছে কঙ্গনা রনৌতের। এবার সুযোগে কঙ্গনাকে খোঁচা মারলেন রাখি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার সময় রাখি কঙ্গনাকে অনুরোধ করেছেন, তিনি যেন মানুষের জন্য অক্সিজেন সিলিন্ডার কেনেন। দেশের জন্য কিছু করেন।

অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, আয়ুষ্মান খুরানা, তাপসী পান্নু, অজয় দেবগন, সালমান খান, সুনীল শেঠি, সোনু সুদসহ বলিউডের অনেক তারকাই ভারতের এই করোনা-সংকটকালে সাহায্যের হাত বাড়িয়েছেন।

কিন্তু দুঃসময়ে কখনও এ ধরনের কিছু করতে দেখা যায়নি কঙ্গনা রনৌতকে। যখন সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে রাখির কাছে প্রশ্ন রাখা হয়, তখন ওই অনুরোধ করেন ‘বিতর্কের রানি’খ্যাত রাখি।

ভাইরাল এক ভিডিওতে পাপারাজ্জিদের প্রশ্নের জবাবে রাখিকে বলতে শোনা যায়, ‘ওহ হো! কঙ্গনা, দয়া করে দেশসেবা করুন। আপনি অনেক অর্থ উপার্জন করেছেন, অক্সিজেন কিনুন এবং অসহায়দের মাঝে বিতরণ করুন।’

কঙ্গনা-রাখি
ভিডিওতে রাখি সায়ন্তকে ডাবল মাস্ক পরিহিত দেখা যায়। তবে পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার আগে তা খুলে ফেলেন। সম্প্রতি রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছে। সহায়তার হাত বাড়িয়ে দেওয়ায় সালমান খানের প্রতি কৃতজ্ঞতা জানান রাখি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!