অর্জিত সব টাকা অক্সিজেন কিনতে দিচ্ছেন শিখর ধাওয়ান

আইপিএলে অর্জিত সব টাকা অক্সিজেন কিনতে দিচ্ছেন শিখর ধাওয়ান। অক্সিজেন কেনার জন্য মিশন অক্সিজেন ফান্ডে ইতোমধ্যেই ২০ লাখ রুপি অনুদানের ঘোষণা দিয়েছেন ধাওয়ান।

শুধু তাই নয়, চলতি আইপিএলে দিল্লি ক্যাপিট্যালসের হয়ে খেলে যা কিছু ব্যক্তিগত পুরস্কার পাবেন ধাওয়ান, তার সবই তিনি দান করবেন মিশন অক্সিজেন ফান্ডে।এরই মধ্যে দুইবার ম্যাচসেরার পুরস্কার জিতেছেন ধাওয়ান।

এ বিষয়ে টুইটারে তিনি লিখেছেন, ‘আমরা এখন অনিশ্চিত সময়ের মধ্যে আছি। এখন একে অপরকে সাহায্যের জন্য সম্ভাব্য সবকিছু করা উচিত আমাদের। বছরের পর বছর ধরে আমি আপনাদের কাছ থেকে নিঃশর্ত ভালোবাসা এবং অকুণ্ঠ সমর্থন পেয়েছি। যার ফলে আমি সত্যিই কৃতজ্ঞ।’

‘এখন আমার পালা, দেশের মানুষের জন্য কিছু করার। আমি নগদ ২০ লাখ টাকার অনুদান দিবো। পাশাপাশি এবারের আইপিএল থেকে পারফরম্যান্সের ভিত্তিতে যত আয় করব, সব অর্থ মিশন অক্সিজেন হেল্প ফান্ডে দান করব।

’ তিনি আরোও লেখেন,‘আমি সম্মুখসারীর সকল যোদ্ধাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই। আমরা আপনাদের কাছে আজীবন ঋণী। আমি সবাইকে আহ্বান জানাচ্ছি, স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দুরত্ব বজায় রাখুন। দয়া করে প্রয়োজন ছাড়া কেউ বের হবেন না। ঐক্যবদ্ধ থেকে আমরা এ লড়াইয়ে জিতব।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!