১০ হাজার টাকার থ্রি-পিসের লোভে সন্তানকে বিক্রি করে দিলেন মা

কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট কাটাখালী এলাকার আব্দুল খালেকের স্ত্রী জান্নাত আরা বেগম। ২৬ এপ্রিল সকালে ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে একটি ফুটফুটে সন্তান প্রসব করেন তিনি।

পরে মাত্র ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের লোভে শিশুটিকে বিক্রি করে দেন। দায় এড়াতে সন্তান চুরি হয়ে গেছে বলে অভিনয় শুরু করেন জান্নাত। শুক্রবার রাতে এ বিষয়ে চকরিয়া থানায় অভিযোগ করেন।

পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করে শিশুটিকে। এরপর তদন্তে বেরিয়ে আসে মূল ঘটনা। জানা গেছে, ডুলাহাজারা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে সন্তান জন্মের পর ওই রাতেই স্থানীয় শাহাব উদ্দিনের স্ত্রী মিনু আরার মাধ্যমে ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের বিনিময়ে খুটাখালীর এক ব্যক্তির কাছে নবজাতককে বিক্রি করে দেন জান্নাত আরা বেগম।

ডুলাহাজারা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন জানান, শিশুটিকে চুরি করা হয়নি। ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের লোভে মিনু আরার কাছে বিক্রি করে দিয়েছে মা জান্নাত আরা। পরে মিনু আরা শিশুটিকে ৬০ হাজার টাকায় অন্য একজনের কাছে বিক্রি করে দেন। এ নিয়ে কথা কাটাকাটির যেরে মিনু আরার বিরুদ্ধে সন্তান চুরির অভিযোগ করেন জান্নাত আরা।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, শিশুটিকে খুটাখালী থেকে উদ্ধার করা হয়েছে। তদন্তে মূল ঘটনা বেরিয়ে এসেছে। পরে শিশুটিকে ইউনিয়নের চেয়ারম্যানের জিম্মায় দেয়া হয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!