শ্রমিকরাই রিয়েল লাইফের হিরো: শাকিব খান

অধিকার আদায়ের দিন ধরা হয় ১ মে তারিখকে। আর তাই এ দিনটিকে বিশ্বব্যাপী শ্রমিক দিবস হিসেবেই পালন করা হয়ে থাকে। এমন দিনে বিশ্বের সকল শ্রমজীবী মানুষের কথা বলেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের পেজ থেকে এক পোস্টের মাধ্যমে শ্রমজীবি মানুষের প্রতি নিজের এই ভালোবাসা প্রকাশ করেন এই নায়ক।

পোস্টে শাকিব খান লেখেন, ‘সমাজের অন্যান্য পেশার মানুষের মতো সকল শ্রমিকের মর্যাদাসম্পন্ন শ্রেণি হিসাবেই আমাদের দেখা উচিত। তাদের পরিশ্রমের ফলে আমরা ভালো থাকি! ভালো থাকে একেকটি পরিবার। তাই তারাই রিয়েল লাইফের হিরো!’

তার মতে, ‘শ্রমিকদের ভালো রাখতে তাদের ন্যায্য ও সকল শ্রম অধিকার যথাযথভাবে বাস্তবায়ন হওয়া প্রয়োজন!’তিনি আরো লেখেন, ‘নিশ্চিত হোক শ্রমিকের নিরাপদ কর্মপরিবেশ। সুস্থ থাকুক সকল শ্রমজীবী মানুষ, উন্নত হোক দেশ। জয় হোক মানবতার, জয় হোক মেহনতি মানুষের। মহান মে দিবসে দেশ ও প্রবাসের সব শ্রমজীবী মানুষদের জানাই শুভেচ্ছা।’

প্রসঙ্গত, আসছে ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের ‘অন্তরাত্মা’ সিনেমাটি। শাহীন সুমনের পরিচালনায় এই সিনেমায় প্রথমবারের মতো তার সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। সিনেমাটি প্রযোজনা করেছেন শাকিবের ‘সত্তা’র প্রযোজক সোহানী হোসেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!