কাকে জড়িয়ে ধরে তৃপ্তি পান নুসরাত!

টলিউডের আলোচিত এবং সমালোচিত অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরাত জাহান। কখনো নির্বাচনের বিচ্ছিন্ন ঘটনা নিয়ে প্রতিবাদ করে, কখনো আবার বিশেষ বন্ধু বিজেপি প্রার্থী যশের সঙ্গে ডিনার ডেটে যেয়ে শিরোনামে রয়েছেন তিনি।

সব সময় সোশ্যাল মিডিয়ায় বিশেষ বন্ধু যশের সঙ্গে সময় কাটানোর মূহুর্তগুলো শেয়ার করে থাকেন নুসরাত।তবে এবার বিশেষ বন্ধু নয়, সোশ্যাল মিডিয়ায় ছোট্ট বন্ধু একাংশরের কথা জানালেন এই অভিনেত্রী।

শুক্রবার (৩০ এপ্রিল) ছিল নুসরাত জাহানের ছোট্ট বন্ধু একাংশর জন্মদিন। তবে একেবারে ছোট্ট বলাও চলে না। শুক্রবার ৭ বছরে পা দিল সে। ইনস্টাগ্রামে তার সঙ্গে একাধিক ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখলেন, প্রথম যখন হাসপাতালে তোমায় দেখেছিলাম, তুমি আমার মন ছুঁয়ে গিয়েছিলে। আজ তোমার ৭ বছর বয়স হল। তুমিই প্রথম শিশু, যাকে আমি এত ভালবেসেছি। তুমি আমাকে পাগল বলো। আসলে তুমিই আমাকে পাগল করে দাও। আমার খারাপ দিনে তোমার হাসি মন ভাল করে দেয়।

তোমাকে জড়িয়ে ধরেই আমি সবথেকে তৃপ্তি পাই। জন্মদিনে ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তুমি খুশি এবং সুস্থ থাকো। বড় হয়ে ভাল মানুষ হও। স্নেহশীল হও এবং বুদ্ধিমান হও। নুসরাতের পোস্ট থেকে যদিও জানা যাচ্ছে না বাচ্চাটি তার কে হয়। তবে দুই অসম বয়সী বন্ধুর সখ্য যে ষোল আনা, তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!