নেহার বিয়ের ছয়মাস পর সম্পর্ক ভাঙার কারণ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন প্রাক্তন হিমাংশু কোহলি

নেহা কক্করকে নিয়ে বলি ইন্ডাস্ট্রিতে নাটকের শেষ নেই। বিয়ের আগে একাধিক তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নেহা। তবে তার মধ্যে কিছুটা ভুয়ো আবার কিছুটা সঠিক।

কিন্তু সব খবরে জল ঢেলে গতবছর ডিসেম্বরে আচমকাই তিনি গাঁটছড়া বাঁধেন একজন পাঞ্জাবী গায়কের সঙ্গে, যার নাম রোহনপ্রীত সিং। যদিও আগের বছর লকডাউন শেষেই বলিপাড়ায় নেহা-রোহনপ্রীতকে নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল যে তাঁরা দুজন নাকি চুপিচুপি ডেট করছেন।

পরে অবশ্য দুপক্ষের বাড়ির সহমতেই রোহনপ্রীত এবং নেহার বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷শোনা যায়, ‘নেহু দ্য বিয়া’ এই গানের মিউজিক শুটের সময়েই নেহার সঙ্গে রোহনপ্রীতের আলাপ হয়। তারপরেই বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। তবে নেহার থেকে রোহন বয়সে অনেকটাই ছোট্ট বলে প্রথম বিয়ের জন্যও রাজি ছিলেন না নেহা।

এরপরের কাহিনী তো আপনারা সবাই জানেনই। যদিও নেহা-রোহনপ্রীতের ছয়মাস হয়ে গিয়েছে বিয়ের। ইতিমধ্যে স্বামীর সঙ্গে প্রথম করওয়া চৌথ থেকে হোলি উৎসব সবই ভালোভাবে পালন করেছেন নেহা কিন্তু সবাই নিশ্চয়ই জানেন, ইন্ড্রাস্টিতে পা রাখার পরই নেহা কিন্তু প্রথম প্রেমে পড়েছিলেন গায়ক ওরফে অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে। তাঁদের গাওয়া ‘ও হামসাফার ‘ গানটিও বেশ হিট হয়েছিল,

যদিও এই গানে দুজনকেই প্রেমের অভিনয় করতে দেখা গিয়েছিল। বাস্তবে তাঁরা একে অপরের সঙ্গে ডেটিংও করছিলেন। সবকিছু ভালোই চলছিল কিন্তু ২০১৮ সালে হঠাৎ এদের ব্রেক আপ হয়ে যায়। কিন্তু কেন তা কেউ জানেনাতবে বিয়ের পর নেহা নিজের স্বামী, নতুন সংসার নিয়ে বেশ সুখী। অন্যদিকে হিমাংশুও পুরোপুরিই এই বিষয় ভুলে নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। কিন্তু নেহা-হিমাংশুর সম্পর্ক ভাঙা নিয়ে অনেকেই হিমাংশকে দায়ী করেছেন।

এছাড়া নেহা ব্রেকআপের পর অনেকটাই ভেঙে পড়েছিলেন। এমনকি, ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ এই একটি গানটার মাধ্যমে নেহা অনেকের সমবেদনা পেয়েছিলেন।তবে হিমাংশু নেহার সঙ্গে ব্রেকআপের অনেকদিন পরে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “এটা তাঁর ব্রেকআপ ছিল। কেন তিনি সবাইকে বলে বেরাবেন হবে তাদের কী হয়েছিল?

কেন সবার কাছে এটা এত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল তা তিনি জানেননা। নেহা নিজের জীবনে মুভ অন করেছেন। রোহনপ্রীতকে বিয়ে করে ও খুশিও রয়েছেন। নেহার জন্য তিনিও খুশি।তিনি নিজেও নিজের স্বপ্নপূরণ করছেন। কেরিয়ার নিয়ে ভাবছেন।” সুতরাং তাঁর বক্তব্য তাঁদের সম্পর্ক ভাঙা নিয়ে তাঁদের নিজেদেরই কোনো মাথাব্যথা নেই কেন পাবলিকের এত মাথাব্যাথা। যে যেমন আছেন ভালো থাকুন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!