ছোট্ট শিশুর জন্য সাহায্য চেয়ে পোস্ট রাজের

এই কঠিন পরিস্থিতিতে যে কোনও মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন সকলের হয়ে। সম্প্রতি ১৯ দিনের এক শিশুর চিকিৎসার জন্য নিজের সোশ্যাল মিডিয়া পেজে আবেদন করেন রাজ।

আর তাতেই ট্রোলের মুখে পরিচালক টার্নড বারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী।এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও…

রাজ পোস্টে লেখেন- ‘একটি ১৯ দিনের শিশু। হার্ট এর সমস্যা রয়েছে। গত তিন দিন ধরে তার বাবা মা রাস্তায় ঘুরছেন বেড এর জন্যে। কোন জায়গায় নেওয়া হচ্ছিল না। যখন জানতে পারি, ওনাদের ট্রেস করে হেলথ ডিপার্টমেন্ট এর সাথে কথা বলে চেষ্টা করে কোনো ভাবে হাওড়ার নারায়ণী হাসপাতালে ভর্তি করতে পেরেছি।

কিন্তু সেখানকার দৈনিক খরচ ওনাদের সাধ্য ও ক্ষমতার বাইরে। কেউ যদি এই পরিস্থিতিতে ওনাদের অর্থনৈতিক সাহায্যে এগিয়ে আসতে চান,খুব উপকার হয়।’ সাহায্যের জন্য যদি এগিয়ে আসেন কেউ সেই আশায় কিছু নম্বরও শেয়ার করেন রাজ।

এই পোস্টের কমেন্ট বক্সে আসতে থাকে একের পর এক কটুক্তি। কেউ বলেন তিনি নিজে বেড পাইয়ে দিয়েছেন বলে তা শো অফ করছেন, কেউ আবার বলেন তিনি নিজেই তো সাহায্য় করতে পারেন, অন্যদের সাহায্য চাইছেন কেন? নেগেটিভ কমেন্টে ভরে যায় তাঁর ফেসবুক ওয়াল। ঠিক সেই সময় সকলকে একহাত নিলেন রাজ। ট্রোলকে দিলেন ‘মুহ-তোড়’ জবাব।

তিনি লেখেন-‘এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও অনেক মানুষের পাশে দাঁড়ানো সম্ভব।

তাই আমার অনুরোধ, দলমত নির্বিশেষে একে অপরের পাশে থেকো৷ সকলে সুস্থ থেকো। ভালো থেকো ও ভালো রেখো৷ এরপরেও যদি মনে হয় পনেরো বছর ইন্ডাস্ট্রিতে থেকে রাজ চক্রবর্তী কী করেছে এই শিশুর জন্যে, তা’হলে সেই হিসেব নিকেশ সোশ্যাল মিডিয়ায় নয়। 8334981111- এই নাম্বারে যোগাযোগ করো। কথা হবে। ধন্যবাদ।

প্রার্থীদের ফোন নম্বর ছড়িয়ে দিয়ে যাঁরা বিপাকে ফেলতে চেয়েছিলেন তাঁদেরও পাল্টা দিলেন পরিচালক। নিজের নম্বর পোস্ট করলেন। বিপদে পাশে থাকবেন, সেই কথা দেওয়ার পাশাপাশি এও বোঝালেন কারোর কোনও নেগেটিভ কথা বলার থাকলেও ফোনে জানাতে পারেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!