রণবীর এবং তার প্রেমিকা আলিয়াকে যে কথা জানাতে বললো কারিনাকে

ভারতের করোনা পরিস্থিতি দিনে দিনে যে দিকে যাচ্ছে সাধারণ মানুষ থেকে তারকা সকলেই ক্রমশ ভীত হচ্ছেন। গো গ্রাসে গিলতে এসেছে করোনার দ্বিতীয় ঢেউ।

তাও এখনও বহু মানুষ আছে আমাদের পাশে যারা করোনাকে অগ্রাহ্য করে বেপরয়ার মত মাস্ক ছাড়া, সামাজিক দূরুত্ব ঘুচিয়ে, স্যানিটাইজেশন ভুলে অনায়াসে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।সেই সকল মানুষদের উদ্দেশ্যে বলিউডের বেবো কারিনা কাপুর সোশ্যাল সাইটে সাবধান হওয়ার বার্তা দিয়েছেন। কিন্তু তার এই বার্তায় নেটিজেনরা ঘুরিয়ে তাঁকেই জ্ঞান শুনিয়ে দিয়েছেন।

দুদিন আগেই করিনা তার ইনস্টাগ্রামে করোনার সতর্ক বার্তা দিয়ে লিখেছিলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না এখনও কি করে মানুষজন দেশের এই করোনা পরিস্থিতিকে গুরুত্ব না দিয়ে বেপরয়ার মত রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন।

এখনও যারা রাস্তায় মাস্ক ছাড়া বেড়চ্ছেন কিংবা থুতনিতে মাস্ক ঝুলিয়ে ঘুরছেন, সকল নিয়ম উলঙ্ঘন করে চলেছেন, তারা একটু ভেবে দেখবেন আমাদের ডাক্তার এবং মেডিক্যাল স্টাফদের কথা। তারা মানসিক এবং শারীরিক দুভাবেই ভেঙে পড়ছে’। করিনা এই পোস্টের দ্বারা সকলকে দায়ি করেছেন সংক্রমণ বৃদ্ধির কারণ হিসাবে।

কিন্তু করিনার এই পোস্ট নেটিজেনরা ব্যাকফায়ার করে ফিরিয়ে দিয়েছেন তার কাছেই। এই পোস্টে ট্রোল করে নেটিজেনরা একাধিক কমেন্ট করেছেন। তাদের মধ্যে কেউ লিখেছেন, ‘একই জিনিস সেলেবরাও করছে যারা নির্লজ্জের মত ছুটি কাটাতে যাচ্ছে। তাই তোমার এই কথাগুলো তাদের কেও বলা দরকার।’

আবার কেউ লিখেছেন, ‘নিজের ভাই রণবীর এবং তার প্রেমিকা আলিয়াকেও এই কথা জানাও, যারা কিছুদিন আগেই মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন’। কেউ লিখেছেন, ‘নিজের গার্ল গ্যাং কেও শোনাও এই কথা গুলো যারা বিভিন্ন পার্টি, অনুষ্ঠানে যাচ্ছেন মাস্ক ছাড়াই’। এই ধরণের একাধিক বিদ্রূপ কমেন্টে ভরে গিয়েছে এদিনে করিনার পোস্ট।

দেশের করোনা পরিস্থিতির এরূপ অবস্থায় কেবল মাত্র সোশ্যাল সাইটে করোনার সতর্ক বার্তা শেয়ার না করে সাহায্যের হাত বাড়িয়ে নিতে অনুরোধ করেছেন অভিনেত্রীর অনুরাগীরা।

করোনা রোগীদের জন্যে হাসপাতালে বেড, অক্সিজেন, ওষুধ কোন কিছুরই পর্যাপ্ত যোগান নেই, মানুষ মরছে শয়ে শয়ে। সেই মুহুর্তে তারকাদের বিদেশে ছুটি কাটাতে যাওয়া নিয়ে নেটিজেনরা আগেও আঙুল তুলেছিলেন। আর এদিকে কারিনার পোস্টে তারই একটি নিদর্শন দেখা গিয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!